রণবীরকে ধন্যবাদ দিতে চান ভক্তরা

6

বলিউডের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ু কোন। রুপালি পর্দায় তাদের প্রেমের রসায়ন নজর কেড়েছে অগডুত ভক্তের। তবে পর্দার বাইরে বাস্তব জীবনেও সমান জনপ্রিয় রণবীর ও দীপিকার জুটি। স¤প্রতি স্ত্রীকে নিয়ে করা রণবীরের একটি মন্তব্যে তাদের প্রেমের গভীরতা আরও একবার ধরা পড়েছে। তাতে এককথায় মুগ্ধ দুই তারকার ভক্তরা।
সম্প্রতি রণবীরের একটি ভিডিও শেয়ার করেছে সৌন্দর্য, স্বাস্থ্য ও সম্পর্ক বিষয়ক ভারতীয় পত্রিকা ফেমিনা। সেই ভিডিওতে দেখা যায়, রণবীরকে জিজ্ঞাসা করা হচ্ছে দীর্ঘ ভ্রমণের পর তিনি বা দীপিকা যখন বাড়ি ফেরেন, তখন প্রথম দেখায় কী করেন রণবীর? ‘গালি বয়’-এর ঝটপট উত্তর, ‘দীপিকাকে জড়িয়ে ধরে চুমো খাই।’
প্রিয় অভিনেতা রণবীরের এমন উত্তরে একেবারে বোল্ড তার ভক্তরা। তার ও দীপিকার এমন প্রেম দেখে অনেকেই মন্তব্যের ঘরে লিখেছেন, রণবীরকে তারা চুমু খেয়ে ধন্যবাদ দিতে চান। এমন মন্তব্য যারা করেছেন, তারা সবাই নায়কের নারী ভক্ত। রণবীর তো এমনিতেই নারী মহলে বেশ জনপ্রিয়।
রণবীর ও দীপিকা বর্তমানে যুক্তরাজ্যে রয়েছেন। সেখানে চলছে তাদের ‘৮৩’ ছবির শুটিং। এ ছবির পরিচালক কবীর খান। এখানে রণবীরকে দেখা যাবে ১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেটে জয়ী ভারতীয় দলের সাবেক অধিনায়ক কপিল দেবের ভ‚মিকায়। ছবিতে ওই বছর ভারতের বিশ্বকাপ জয়ের কাহিনি দেখানো হবে। সেখানে দীপিকা থাকছেন রণবীরের স্ত্রীর চরিত্রে।