যৌন হেনস্তায় অভিযুক্ত এবার অভিজিৎ

7

বলিউডের প্রভাবশালী অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্ত যৌন হেনস্তার অভিযোগ আনার পর এবার একই অভিযোগে অভিযুক্ত হলেন ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়ক অভিজিৎ ভট্টাচার্য। তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন যামিনী খান্না নামে সাবেক এক বিমানসেবিকা। তার অভিযোগ, ১৯৯৮ সালে হোটেলের মধ্যে তাকে যৌন হেনস্তা করেছিলেন গায়ক অভিজিৎ। তাকে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব দেয়া হয়েছিল। জোর করে চুমু খাওয়ারও চেষ্টা করেছিলেন গায়ক। এমনকী, কানের মধ্যে মৃদু কামড়ও নাকি দিয়েছিলেন।
যামিনী আরও জানান, তিনি অভিজিতের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে ‘বিচ’ বলে প্রকাশ্যে গালিগালাজ করেছিলেন। তার দাবি, হোটেল কর্তৃপক্ষ তাকে চিনতেন। তাই ওই ঘটনার পর তারা এক মাস গায়ক অভিজিৎকে হোটেলে ঢুকতে দেননি।
এমন অভিযোগের কথা ইতিমধ্যেই কানে পৌঁছেছে গায়ক অভিজিতের। যথারীতি তিনি তার বিরুদ্ধে ওঠা অভিযোগ বেমালুম অস্বীকার করেছেন। বিষয়টিকে হালকাভাবে নিয়ে তিনি বলেন, ‘ধুস’ ওই সময় তো আমার জন্মই হয়নি। তাছাড়া আমি কোনো হোটেলেও যাইনি।’ অভিজিতের সাফাই, ‘মোটাসোটা কুৎসিত দেখতে মহিলারা এমন অভিযোগ করেই থাকেন।’ বলিউডের এই গায়কের কথায়, ‘কেউ যদি নিজের রুটিরুজি রোজগারে আমার নাম ভাঙাতে চায়, তাতো ভালোই।’ এবার বিমানসেবিকা যামিনীর এই অভিযোগের জল কতদূর গড়ায় সেটা সময়ই বলবে।
কয়েকদিন আগে ‘আশিক বানায়া আপনে’ খ্যাত সাবেক অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ২০০৮ সালে ‘হর্ণ ওকে প্লিজেস’ ছবির সেটে অভিনেতা নানা পাটেকর তাকে যৌন হেনস্তা করেছিলেন। সেই অভিযোগ নিয়ে এখনও সরগরম বলিউড। শুধু নানা নয়, তনুশ্রী অভিযোগ করেন আরও দুই পরিচালকের বিরুদ্ধেও।