যুবদল নেতা দিপ্তীর পিতা হাবিবুল্লাহর মৃত্যুতে শোক

10

কেন্দ্রিয় যুবদলের সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির বাবা আলহাজ্ব মোঃ হাবিবুল্লাহ ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোঃ নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান। এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম হাবিবুল্লাহ একজন ধর্মপ্রাণ ও অত্যন্ত বিনয়ী মানুষ ছিলেন। তিনি তার ছেলে মেয়েদের সুসন্তান হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি তার ছেলেদের শহীদ জিয়াউর রহমান প্রতিষ্টিত বিএনপির আদর্শে উজ্জীবিত করেছেন। তিনি নিজেও বিএনপির প্রতি অন্তপ্রাণ ছিলেন। সদা হাস্যজ্জল ও একজন সজ্জন ব্যক্তি হিসেবে এলাকার সবার কাছে তিনি ছিলেন অত্যন্ত শ্রদ্ধার পাত্র। তার মৃত্যুতে এলাকাবাসীর মতো আমরাও গভীরভাবে শোকাহত ও মর্মাহত। আমরা জনাব হাবিবুল্লাহর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার,আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। নেতৃবৃন্দ অপর এক বিবৃতিতে ইপিজেড থানা বিএনপির সভাপতি সরফরাজ কাদের রাসেলের পিতা সাবের আহম্মেদ, সদরঘাট থানার ২৯ নং মাদারবাড়ী ওয়ার্ড় বিএনপির সভাপতি লায়ন এম এ মুছা বাবলুর পিতা গুনু মিয়া ও মহানগর মহিলাদলের সিঃ যুগ্ম সম্পাদক ছকিনা বেগমের আম্মা আম্বিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে মহান আল্লাহ’র নিকট তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
মহানগরের আওতাধীন থানা ও ওয়ার্ড যুবদল :
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি, সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন দীপ্তি’র শ্রদ্ধেয় পিতা আলহাজ্ব হাবিবুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বায়েজিদ, পাঁচলাইশ, চান্দগাঁও, খুলশী, পাহাড়তলী থানা যুবদল নেতৃবৃন্দ এবং ২নং জালালাবাদ, ৩নং পাচঁলাইশ, ৪ নং চান্দগাঁও, ৫নং মোহরা, ৬ নং পূর্ব ষোলশহর, ৭ নং পশ্চিম ষোলশহর, ৪২নং নাসিরাবাদ, ৪৩ নং আমিন শিল্পাঞ্চল, ৯নং উত্তর পাহাড়তলী, ১০ নং উত্তর কাট্টলী, ১১ নং দক্ষিণ কাট্টলী, ১২ নং সরাইপাড়া, ১৩ নং পাহাড়তলী, ১৪ নং লালখান বাজার ওয়ার্ড যুবদল নেতৃবৃন্দ। এক যৌথ শোক বিবৃতিতে আলহাজ্ব হাবিবুল্লাহর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের নিকট প্রার্থনা করেন যেন মরহুমকে জান্নাত নসীব করেন।
মহানগর যুবদল :
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ এক শোক বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি, সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন দীপ্তি’র শ্রদ্ধেয় পিতা আলহাজ্ব হাবিবুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে আলহাজ্ব হাবিবুল্লাহর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, ৪ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। ৮৯ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেন। মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের নিকট প্রার্থনা করেন যেন মরহুমকে জান্নাত নসীব করেন। আমিন।
মহানগর স্বেচ্ছাসেবক দল :
চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির শ্রদ্ধেয় পিতা আলহাজ্ব হাবিবুল্লাহ সাহেব আজ সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আলহাজ্ব হাবিবুল্লাহ সাহেবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, যুগ্ম সম্পাদক জমিরউদ্দীন নাহিদ। আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, আলহাজ্ব হাবিবুল্লাহ সাহেবের মৃত্যুতে তাঁর পরিবারবর্গ ও নিকটজনদের ন্যায় আমরাও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। তাঁর এই মৃত্যুতে এলাকাবাসি ও সংগঠনের নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দোয়া করি মহান রাব্বুল আলামিন যেন মরহুম আলহাজ্ব হাবিবুল্লাহ সাহেবকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং শোকাহত পরিবারবর্গকে এই গভীর শোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।