যা করেছি নিজের যোগ্যতায় সালমানের জোরে নয়

10

বলিউডে নিজের যতটুকু অর্জন কিংবা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে তার সবটুকু নিজের যোগ্যতায় করেছেন, সালমান খানের জোরে নয়- এমন দাবি আরবাজ খানের।
ক্যারিয়ারে এখনো পর্যন্ত ৭০টি সিনেমায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা সালমান সহোদর আরবাজ খান। কঠোর পরিশ্রম, মেধা-যোগ্যতার বলেই তা করতে পেরেছেন বলে স¤প্রতি ভারতীয় মিডিয়াকে জানিয়েছেন আরবাজ খান।
এ প্রসঙ্গে আরবাজ খান বলেন, অযোগ্য হলে দু’একটির বেশি সিনেমায় কাজ করার সুযোগ পেতাম না। অনেকেই আছেন, যারা দু’একটি সিনেমায় কাজ করার পর হারিয়ে গেছেন। কিন্তু আমি দীর্ঘদিন বলিউডে টিকে আছি এবং ৭০টির মতো সিনেমায় অভিনয় করেছি। আমার গ্রহণযোগ্যতা আছে বলেই তা সম্ভব হয়েছে, অন্যের জোরে নয়।
তিনি আরও বলেন, সালমানের সহায়তায় হয়তো দু’একটি সিনেমায় কাজের সুযোগ পেয়েছি, কিন্তু ক্যারিয়ার গড়তে হয়েছে নিজের যোগ্যতা ও প্রতিভায়।
এদিকে ‘দাবাং’ এবং ‘দাবাং ২’র সাফল্যের পর এবার ‘দাবাং ৩’ নিয়ে আসছেন আরবাজ খান। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এ অভিনেতা।
আরবাজ খান বলিউডে সালমানের মতো সুনাম ছড়াতে না পারলেও নিজের ক্যারিয়ার নিয়ে খুশি এ অভিনেতা। ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’, ‘হ্যালো ব্রাদার’, ‘হালচাল’র মতো আর কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন আরবাজ।