মৌসুমী চট্টোপাধ্যায়ের বাড়িতে চুরি

2

বলিউড ও টলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের মুম্বাইয়ের বাড়িতে চুরি হয়েছে। খোয়া গেছে সোনার অলংকার, এক লাখেরও বেশি টাকা এবং মূল্যবান কিছু জিনিসপত্র। এই ঘটনায় বাড়ির এক পরিচারিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৌসুমীর বাড়িতে বেশ কয়েকজন পরিচারিকা থাকেন। গত সপ্তাহে কয়েকদিন অভিনেত্রী বাড়িতে ছিলেন না। ছিলেন শুধু পরিচারক ও পরিচারিকা। বাড়ি ফিরে আবিষ্কার করেন, তার সোনার বালা, টাকা ও বেশ কিছু মূল্যবান জিনিসপত্র উধাও।
স্বাভাবিকভাবেই সন্দেহ গিয়ে পড়ে পরিচারক-পরিচারিকাদের দিকে। এরপরই মুম্বাইয়ের খার থানায় অভিযোগ জানান অভিনেত্রী। জিজ্ঞাসাবাদ করতে গিয়ে দেখা যায়, সুনীতা নামে এক পরিচারিকা উধাও। সুনীতার বাড়িতে গিয়েও তার খোঁজ মেলে না। পরে প্রতিবেশীরা জানায়, সে সোনার দোকানে গেছে। সেই সূত্র ধরে তাকে আটক করা হয়। গয়না বিক্রির আগেই পুলিশের জালে ধরা পড়ে সে।
এক সময় কলকাতার বাংলা ছবিতে নিয়মিত দেখা যেত অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়কে। অভিনয় করেছেন বলিউডের ছবিতেও। কিন্তু বর্তমানে পর্দায় দেখা নেই তার। ব্যস্ত আছেন রাজনীতি নিয়ে। গুঞ্জন রয়েছে, ভারতের আগামী লোকসভা নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপির প্রার্থী হবেন তিনি।