মো. শাহজাহানের মৃত্যুবার্ষিকীতে বিজিএমইএ’র দোয়া মাহফিল

20

বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে বিজিএমইএ’র প্রতিষ্ঠাকালীন প্রথম সহ-সভাপতি মরহুম মো. শাহজাহান এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ১৪ অক্টোবর বাদ আছর অনুষ্ঠিত হয়। বিজিএমইএ’র সহ-সভাপতি এ এম চৌধুরী সেলিম এর সভাপতিত্বে এসময় বিজিএমইএ পরিচালক মোহাম্মদ মুসা, অঞ্জন শেখর দাশ, খন্দকার বেলায়েত হোসেন, মোহাম্মদ আতিক, মিরাজ-ই-মোস্তফা কায়সার, প্রাক্তন ১ম সহ-সভাপতি শাহাবুদ্দিন আহমেদ, এস এম আবু তৈয়ব, নাসিরউদ্দিন চৌধুরী, প্রাক্তন সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, প্রাক্তন পরিচালক এস এম সাজেদুল ইসলাম, এমডি.এম মহিউদ্দিন চৌধুরী, এমদাদুল হক চৌধুরী, সাব্বির মোস্তফা, নাফিদ নবী, সাইফ উল্ল্যাহ্ মনসুর, আমজাদ হোসেন চৌধুরী সহ পোশাক শিল্পের মালিকবৃন্দ ও বিজিএমইএ’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলের শুরুতে বিজিএমইএ’র সহ-সভাপতি এ এম চৌধুরী সেলিম বলেন, মরহুম মো. শাহজাহানের হাত ধরেই চট্টগ্রাম বিজিএমইএ’র শুভ সূচনা। তিনি আমাদের অগ্রজ উদ্যোক্তা। তৈরি পোশাক শিল্পের প্রারম্ভিক সময়ে এবং বিজিএমইএ’র কল্যাণে তার অবদান অনস্বীকার্য। বর্তমান উদ্যোক্তাদের কাছে তিনি আদর্শ হয়ে থাকবেন। সামাজিক পরিমÐলেও তিনি ছিলেন অত্যন্ত প্রিয়ভাজন।
অনুষ্ঠান শেষে মরহুম মো. শাহজাহান এবং বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি এম.এ সালামের শাশুড়ী ও লিজেন্ড গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক এস.এম আবদুল হাই এর মাতা সৈয়দা জাহানারা বেগম সহ পোশাক শিল্পের প্রয়াত মালিক, শ্রমিক, কর্মচারীদের রুহের মাগফেরাত কামনা ও করোনা ভাইরাস থেকে আশু মুক্তির লক্ষ্যে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি