মোহামেডানের টানা চতুর্থ

ক্রীড়া প্রতিবেদক

15

 

বিপিএল বিরতির পর গতকাল থেকে ফের শুরম্ন হয়েছে সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগ।
সাগরিকা মহিলা কমপেস্নক্স মাঠে অনুষ্ঠিত লিগের চতুর্থ রাউন্ডে লিটল ব্রাদার্সকে তিন উইকেটে হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগে ব্যাট করে লিটল ব্রাদার্সের দেয়া ১২৮ রানের জবাবে তিন উইকেট হাতে রেখে ৪১.৩ ওভারে জয় নিশ্চিত করে মোহামেডান।
এর আগে তারা প্রথম খেলায় শতাব্দী গোষ্ঠীকে, দ্বিতীয় দ্বিতীয় খেলায় সিটি কর্পোরেশন গ্রীনকে এবং তৃতীয় খেলায় শতদল জুনিয়রকে পরাজিত করে। অন্যদিকে লিটল ব্রাদার্স রিজেন্সি এসসির বিপড়্গে হার দিয়ে এবারের লিগ শুরম্ন করলেও দ্বিতীয় খেলায় সীতাকু- উপজেলা ক্রীড়া সংস্থাকে এবং তৃতীয় খেলায় উলস্নাস ক্লাবকে হারায়।
এদিন টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধানত্ম নিয়ে ৫১ রানে ছয় উইকেট হারিয়ে দিশেহারা লিটল ব্রাদার্সকে কিছুটা স্বসিত্ম এনে দেন আশরাফুল আলম (৩৩), সাকিব সিদ্দিকি (২৫) ও মহিউল ইসলামের (১৯) ব্যাটিং। এছাড়া উদ্বোধনী ব্যাটসম্যান জুবায়েত হোসেন যোগ করেন ১১ রান।
মোহামেডানের হয়ে একরাম রনি ও পারভেজ মিয়া তিনটি করে, মোহাম্মদ জসিম দুটি ও সাঈদ আনোয়ার একটি উইকেট নেন।
জবাব দিতে নেমে একই অবস্থা মোহামেডান স্পোর্টিং ক্লাবেরও। ৫.৫ ওভারে দলীয় ১২ রানে তিন উইকেট হারানো মোহামেডানের হাল ধরতে আসে অধিনায়ক গোলাম সরওয়ার। একপ্রানত্ম তিনি আগলে রাখলেও অন্যপাশে সতীর্থরা ব্যসত্ম ছিলেন নিয়মিত বিরতিতে আসা-যাওয়ার মিছিলে। তবে দলের ত্রাতা হয়ে ক্রিজে আসেন শেষের দিকের ব্যাটসম্যান রিফাত ইমন। মূলত তার ঝড়ো ব্যাটিংয়ে দল জয় পায়।
২৭ বলে ছয় চার এবং দুই ছক্কায় রিফাত অপরাজিত ছিলেন ৪৬ রানে। এছাড়া গোলাম সরওয়ার ২৩ এবং জলিল ১৩ করেন। লিটল ব্রাদার্সের পড়্গে মহিউল ইসলাম ও খোরশেদ আলম দুটি করে এবং আলি পারভেজ, ইমদাদুল ফারহান ও শাহনুর রহমান প্রত্যেকে একটি করে উইকেট নেন।