মেয়ের অভিনয় দেখে মুগ্ধ শাহরুখ

14
জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি ‘জিরো’। তাই আসন্ন ছবিটি নিয়ে ব্যস্ত সময় কাটাতে হচ্ছে তাকে। যতই ব্যস্ত থাকুক না কেন পরিবারের প্রতি সব সময়েই দায়িত্বশীল থাকতে দেখা যায় তাকে। তারই প্রমাণ মিলল আবার।
এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, লন্ডনের আর্ডিংলি কলেজে পড়াশোনা করছেন শাহরুখের মেয়ে সুহানা খান। ৩০ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭.০০ টায় ওই কলেজের একটি নাটকে ‘জুলিয়েট’ চরিত্রে অভিনয় করেন সুহানা। শত ব্যস্ততার মাঝে থাকলেও মেয়ের অভিনয় দেখতে ঠিকই ভারত থেকে একদিনের জন্য লন্ডন উড়াল দিলেন বলিউড বাদশাহ। মেয়ের অভিনয় দেখে রীতিমত মুগ্ধ তিনি।মেয়ের অভিনীত নাটক দেখে ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করেন তিন সন্তানের পিতা শাহরুখ। সুহানা অভিনীত ‘জুলিয়েট’ চরিত্রের ছবি যুক্ত ওই নাটকের একটি পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যায় তাকে। ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘লন্ডনে আমার জুলিয়েটের সাথে। অসাধারণ অভিজ্ঞতা আর সবারই অসাধারণ পারফরম্যান্স। অভিনন্দন সবাইকে।’
তবে বিভিন্ন সময়ে ভারতের গণমাধ্যমে প্রকাশিত সাক্ষাৎকারে এ অভিনেতা বাবার কাছে যত বার মেয়ের অভিনয় প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছে তত বারই তিনি জানিয়েছেন, সুহানার পড়াশোনার প্রতি তার আগ্রহ সবসময়েই বেশি। মেয়ের পড়াশোনা শেষ না হওয়া পর্যন্ত তিনি চান না সুহানা অভিনয়ে আসুক। সুহানা বলিউডে অভিনয় করবেন কি, করবেন না এ সিদ্ধান্ত নেওয়া হবে সুহানার পড়ালেখা শেষ হওয়ার পর।
বেশ কয়েক বছর ধরেই নাটকে অভিনয় করতে দেখা গেছে সুহানাকে। চলতি বছরের আগস্টে ‘ভোগ’ ইন্ডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হয়ে গø্যামার দুনিয়ায় পা রাখতে দেখা গেছে সুহানাকে। তাই সুহানাকে নিয়ে শুরু হয়েছে নানা রকমের কানাঘুষাও। অনেকেই ভাবছেন এই বুঝি বলিউডের পা রাখতে যাচ্ছেন সুহানা।