মিরসরাইয়ে লরি ও ট্যাক্সি সংঘর্ষে নিহত ১ আহত ৪

মিরসরাই প্রতিনিধি

9

মিরসরাইয়ে লরি ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত হন পরম মল্লিক (৪০)। আহতরা হলেন, সবুজ (৩০), আলাউদ্দিন (২৫), সিএনজি-অটোরিকশা চালক জাফর উদ্দিন (৩৫) ও মোহাম্মদ জাফর (৩৩)। এই ঘটনায় লরির চালক ভোলার চরফ্যাশন উপজেলার আবুল হাশেমের পুত্র বাচ্চু (২৮) কে আটক করা হয়েছে। দুর্ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। চমেকে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় পরম মল্লিক মারা যান।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মুক্তার হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ঘরতাকিয়া এলাকায় একটি সিএনজি-অটোরিকশা একটি হাইস গাড়িকে ওভারটেক করতে গিয়ে সামনের দিক থেকে আসা বিদ্যুতের খুঁটিবোঝাই একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালক সহ ৫ জন গুরুতর আহত হয়। এই ঘটনায় চালক এবং লরিটি আটক করা হয়েছে।