মিরসরাইয়ে অস্ত্র ও গুলিসহ ২ ডাকাত গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি

23

মিরসরাই উপজেলার জোরারগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর গ্রামের মৃত ইউনুছের পুত্র শাহজাহান (২৬) ও ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত ইয়াছিনের পুত্র আমজাদ হোসেন রানা প্রকাশ পিচ্চি রানা (১৯)।
গত মঙ্গলবার রাত দেড়টার সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি দেশিয় এলজি, তিনটি কার্তুজ ও দুইটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) আবেদ আলী জানান, হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট হাজী দেলোয়ার মার্কেটের পেছনের পুকুর পাড়ে ৬ থেকে ৭ জন ব্যক্তি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন একটি খবর পেয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক (পিপিএম),
সেকেন্ড অফিসার আবেদ আলী, এসআই মাহফুজুর রহমান, এএসআই আবু তাহের, এএসআই ময়নাল হক, এএসআই সুমনসহ পুলিশের একটি দল ওই স্থানে একটি অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্রসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। রাকিব হোসেন (১৯), রিয়াজ প্রকাশ স¤্রাট (২১), আফজাল (১৯) ও বেলাল (২৭) নামের আরো ৪ ডাকাত পালিয়ে যায়। পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এই ব্যাপারে জোরারগঞ্জ থানায় পৃথক দুইটি মামলা (নম্বর ১৬ ও ১৭) দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গতকাল বুধবার চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।