মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন

4

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের (এমটিবি) চট্টগ্রাম অঞ্চলের অর্ধবার্ষিকী ব্যবসা সম্মেলন চট্টগ্রামস্থ রেডিসন বøু, চট্টগ্রাম বে ভিউ হোটেলে ২৪ জুলাই অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি) এর চট্টগ্রাম অঞ্চলের বিভাগীয় প্রধান মোঃ খোরশেদ উল আলম, কর্পোরেট হেড অফ এসএএমডি খন্দকার রহিমুজ্জামান, গ্রপ চিফ ফাইন্যান্সিইয়াল অফিসার সৈয়দ আবুল হাশেম সহ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি) এর চট্টগ্রাম অঞ্চলের ২৪ টি শাখার শাখা ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে গ্রাহক সেবা ও গ্রাহক সম্পর্কের উন্নয়নের উপর গুরুত্বারোপ করেন।
এছাড়াও নতুন এবং ভাল গ্রাহক তৈরির মাধ্যমে ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি ব্যবসা বৃদ্ধির সাথে সাথে ঋণের গুণগতমান ও সঠিক জামানতের উপর গুরুত্বারোপ করেন।
সভায় ২০১৯ সালের ১ম অর্ধবার্ষিক ব্যবসায়িক অবস্থান বিশ্লেষন, পর্যালোচনা এবং ২০১৯ সালের ২য় অর্ধবার্ষিকী ব্যবসায়িক কর্ম পরিকল্পনা ও লক্ষ্যমাত্রা বাস্তবায়ন নিয়ে বিশদ আলোচনা ও দিক নির্দেশনা দেয়া হয়। বিজ্ঞপ্তি