মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল রিজেন্ট

8

দেশের এভিয়েশন খাতে অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯’ অর্জন করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।
নিরাপত্তা রেকর্ড, অনটাইম পারফরম্যান্স, উদ্ভাবনি এবং কার্যকর অনুশীলনের সাথে নেটওয়ার্কের দৃঢ়তা বাড়ানোর মানদন্ড বিবেচনায় দেশীয় বিমানসংস্থাগুলোর মধ্যে রিজেন্ট এয়ারওয়েজকে মর্যাদাপূর্ণ এ পুরস্কারের জন্য নির্বাচিত করে
গ্লোবাল মার্কেটিং ও ব্র্যান্ড গবেষণা ভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান সিএমও-এশিয়া।
গত ৮ সেপ্টেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে এভয়িশেন ক্যাটাগরিতে রিজেন্ট এয়ারওয়েজকে এ পুরস্কার প্রদান করে সিএমও-এশিয়া। রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া পুরস্কার গ্রহণ করেন।
তিনি বলেন, ‘নিরাপত্তা, যাত্রীসেবার ক্ষেত্রে রিজেন্ট এয়ারওয়েজ সবোর্চ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। যার ফলে এ আন্তর্জাতিক পুরস্কার অর্জনে সক্ষম হয়েছি। এ অর্জনে আমরা গর্বিত ও আনন্দিত এবং এ পুরস্কার উৎসর্গ করছি আমাদের সম্মানিত গ্রাহক, ব্যবসায়কি অংশীদার এবং কর্মী বাহিনীকে।
হাবিব গ্রুপের সহযোগী সংস্থা রিজেন্টে এয়ারওয়েজ চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং একটি ড্যাশ উড়োজাহাজের বহর নিয়ে ছয়টি আন্তর্জাতিক এবং দুটি আভ্যন্তরীণ রুট পরিচালনা করছে।