মানিকছড়িতে দুই স্কুল ছাত্রের হদিস নেই

3

মানিকছড়ির রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র মো. আবদুর রহিম(১৩) ও মো. মারজুক আহম্মদ(১৩) সোমবার ৪ নভেম্বর থেকে নিখোঁজ রয়েছেন। এদিকে নিখোঁজ সন্তানদের না পেয়ে পিতা-মাতা, পরিবারবর্গ ও আত্মীয়-স্বজনরা নানা শঙ্কা ও দুশ্চিন্তার মধ্যে রয়েছেন।
পুলিশ ও অভিভাবক সূত্রে জানা গেছে, উপজেলার একমাত্র সরকারি মাধ্যমিক বিদ্যালয় রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও চেঙ্গুছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেল্লাল হোসেনের ছেলে মো. আবদুর রহিম(১৩) ও মানিকছড়ি বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মো. আলমগীর হোসেনের ছেলে মো. মারজুক আহম্মদ(১৩)উভয়ে একই প্রতিষ্ঠানে একই ক্লাসে অধ্যয়নরত। জেএসসি পরীক্ষার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় গত ৪ নভেম্বর বিকাল সাড়ে ৩ টায় একে অপরকে ক্রিকেট খেলার কথা বলে ডেকে নিয়ে যায়। রাত পর্যন্ত কেউই বাড়িতে ফিরে না আসায় অভিভাবকরা সন্তানের খোঁজ-খবর নিতে শুরু করে এবং নিকটাত্মীয়-স্বজনদের কাছে খোঁজ না পেয়ে রাতেই মানিকছড়ি থানায় সাধারণ ডায়রি করেন। নিখোঁজের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত দু’বন্ধু’র খোঁজ না পেয়ে পিতা-মাতা, আত্মীয় স্বজন ও পরিবারবর্গ নির্বাক হয়ে পড়েছেন।
দু’ পরিবারে অজানা আতংক বিরাজ করছে। পুলিশ বিষয়টি আমলে নিয়ে নিখোঁজ ছাত্রদ্বয়ের সন্ধানে কাজ করছে জানিয়েছেন অফিসার ইনচার্জ আমির হোসেন। নিখোঁজ ছাত্রদের বর্ণনা (১) মো. আবদুর রহিম(১৩) গায়ের রং শ্যামলা,উচ্চতা- ৪.৫ ফুট, চুলের রং কালো, মূখ মÐল লম্বা, পরনে নীল রংয়ের শার্ট ও প্যান্ট। (২) মো. মারজুক আহম্মদ(১৩), গায়ের রং কালো, উচ্চতা ৪ ফুট, চুলের রং কালো, মূখ মÐল গোল, পরনে কালো রংয়ের টি শার্ট ও সাদা প্যান্ট। কোন সুহৃদ ব্যক্তি উল্লেখিত ছেলেদেও সন্ধান পেয়ে থাকলে দ্রæত নিকটস্থ থানায় কিংবা অভিভাবকদের মোবাইল নং ০১৮৭৮-৭৪৮৭৩১ এ যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।-মানিকছড়ি প্রতিনিধি