খাদ্যসামগ্রী বিতরণকালে রেজাউল করিম

মানবসেবায় রেড ক্রিসেন্টের অবদান অপরিসীম

27

আসন্ন ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হত দরিদ্র মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্য নিয়ে গতকাল মঙ্গলবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে খাদ্যসামগ্রী শুলকবহর ওয়ার্ডে বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজমের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র পদপ্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী।
যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সালের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য আনোয়ার আজম, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক শাহজাহান সুফি, শেখ মাকসুদুর রহমান, মো. সাইফুল ইসলাম, মো. মাহবুবল আলম, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের রক্ত বিভাগীয় উপ প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরীসহ যুব স্বেচ্ছাসেবকবৃন্দ। নগরীর শুলকবহর ওয়ার্ডের প্রতিবন্ধী, হত দরিদ্র ২০০ জনকে চাল, ডাল, চিনি, সুজি, লবণ উপকরণ সমূহ বিতরণ করা হয়।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. রেজাউল করিম চৌধুরী বলেন, রেড ক্রিসেন্ট মানবতার সেবায় প্রতিনিয়ত কাজ করে থাকে। করোনা ভাইরাস পরিস্থিতিতেও মাঠে থেকে স্বেচ্ছাসেবকরা মানুষকে সেবা দিয়ে গেছেন। ঈদে মিলাদুন্নবী উপলক্ষে প্রতিবন্ধী, হত দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আসলে প্রশংসনীয়। তিনি আরো বলেন, দেশের কোন নাগরিক যাতে খাদ্যবিহীন না থাকে সে লক্ষে কাজ করছে আমাদের সরকার। বিজ্ঞপ্তি