মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে বায়েজিদ থানা ছাত্রলীগের মানববন্ধন

29

মহানগর ছাত্রলীগের অকার্যকর কমিটির বিলুপ্তি ও নতুন কমিটির দাবিতে বায়েজিদ থানা ছাত্রলীগের উদ্যোগে গতকাল বিকাল ৩টায় অক্সিজেন চত্বরে থানা ছাত্রলীগ নেতা ফাহাদ ইসলাম অনিকের সভাপতিত্বে এবং তৌহিদুল টুটুল ও মিরাজ তুহিনের যৌথ সঞ্চালনায় মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রায়হানুল কবির শামিম। তিনি বলেন, মহানগর ছাত্রলীগের বিবাহিত, টেন্ডারবাজ ও অছাত্রদের সমন্বয়ে বর্তমান অকার্যকর কমিটি বাতিল করে নিয়মিত ছাত্রদের নিয়ে কমিটি গঠন সময়ের ব্যাপার। প্রধান আলোচক মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি দিদারুল আলম বলেন, বর্তমান কমিটি প্রায় ৭ বছর অতিবাহিত হওয়ার পরও আজও একটি পরিচিতি সভা করতে পারেনি। মহানগরের কোন ওয়ার্ডে ছাত্রলীগের কার্যক্রম নেই।
মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য দেন মনির চৌধুরী, নাসির উদ্দিন কুতুবী, ফাহাদ আনিস ও সাখাওয়াত পেয়ারু। এসময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগ নেতা কে এম রহিম, রাহাদ আমিন শিবলী, তানজিমুল হোসেন, মো. জমির, মো. আরিফ, মারুফুল হক, আদিত্য দে, সাগর আলী বাদশা, দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফরহাদ, মো. রাসেল, ২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা বদিউজ্জামান সাইমন, তানভির হায়দার অভি, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রবিউল আওয়াল, এস এম সাকিরুল, ৪৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সোহেল রহমান, রাসেল চৌধুরী, রিদুওয়ানুল হক রাতুল, মো. রাসেল, মো. বেলাল, কমর আলী, আল আমিন, মো. সুমন প্রমুখ।
মানববন্ধন শেষে কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল অক্সিজেন মোড় থেকে শুরু হয়ে নগরীর সড়ক প্রদক্ষিণ করে অক্সিজেন মোড়ে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। বিজ্ঞপ্তি