ভারুয়াখালীতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৩

ঈদগাঁও প্রতিনিধি

31

ক·বাজার সদর উপজেলার ভারুয়াখালীতে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ ৩জন গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার ইউনিয়নের বানিয়াপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। হামলায় এলাকার ব্যবসায়ী আসমাউল করিম (২৯), তার স্ত্রী কামরুন্নাহার (২৫) ও প্রতিবেশী সাদেসা আক্তার (১৯) মারাত্মকভাবে জখম হয়েছে। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা যায়, মঙ্গলবার ভোরে বানিয়াপাড়া এলাকার আসমাউল করিমের দোকানে সন্ত্রাসীরা লুটপাট শুরু করে। খবর পেয়ে আসমাউল করিম বাধা দিতে গেলে একই এলাকার ওমর আলী, সিরাজুল হক, নুরুল হক, শাহাজান ধারালো অস্ত্র নিয়ে আসমাউল করিমকে মারাত্মক জখম করে। এসময় আসমাউল করিমের স্ত্রী কামরুন্নাহার ও প্রতিবেশী সাদেসা আক্তার ঘটানাস্থলে গেলে সন্ত্রাসীরা তাদেরকেও মারধর করে আহত করে। ধারালো অস্ত্রের আঘাতে তাদের শরীরের বিভিন্ন অংশ গুরুতর জখম হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতের পরিবারের সদস্যরা জানান ,তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রক্রিয়া চলছে।
ভারুয়াখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান জানান, ঘটনা সম্পর্কে অবগত হয়েছি, এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে অহরহ অভিযোগ রয়েছে।