ব্রাজিলের জয়ে শাহরুখের টুইট

20

মুহুর্মুহু আক্রমণের পরও গোলের দেখা না পাওয়ায় সমর্থকদের মধ্যে যখন টেনশন দানা বাঁধলো, ঠিক তখনই জ্বলে উঠলো ব্রাজিল। তাও আবার ‘নার্ভাস নাইন্টি’তে। সেন্ট পিটার্সবার্গে অনুষ্ঠিত ম্যাচে কোস্টারিকার রক্ষণ ভেঙে নেইমাররা দুটি গোলই তুলে নিলো অতিরিক্ত সময়ে।
রেফারি শেষ বাঁশি বাজানোর পরই হাঁটু মুড়ে বসে কাঁদতে দেখা গেলো নেইমারকে। দুই হাতে মুখ ঢেকে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন ব্রাজিলের জার্সি নম্বর টেন। জয়ের চেনা রাস্তায় দলকে ফেরানোর আনন্দাশ্রæই এদিন এনে দিয়েছিলো তার সঙ্গী কৌতিনিও। গ্যালারিতে তখন প্রায় ৩০ হাজার ব্রাজিলিয়ান সমর্থকদের সূর্যমুখী ফুলের ঢেউয়ে উত্তাল।
তামাম দুনিয়ায় ফুটবল পছন্দ করে এমন মানুষও কম নয়। আর সেই উচ্ছাস চেপে রাখতে পারলেন না সুপারস্টার শাহরুখ খানও। খেলার ফলাফল প্রকাশ হতেই বলিউড বাদশা টুইটারে লিখেছেন, ‘ব্রাজিল…ফিউ!!!’ অর্থাৎ ‘ব্রাজিল…ইশশ!’
শাহরুখ চিরকালই ফুটবল পাগল, একই সঙ্গে কলকাতাপ্রেমী। এ কথা ভক্তরা ভালোই জানে। কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে ইচ্ছা প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে তিনি নিজেই জানিয়েছিলেন। এমনকি কলকাতা নাইট রাইডার্সের মালিক হওয়ার পর ফুটবলে অ্যাথলিকো দ্য কলকাতা কেনার ইচ্ছাও ছিলো তার।
সে যাই হোক, শাহরুখ যে ফুটবল বিশ্বকাপের উত্তেজনায় গা ভাসিয়ে দিয়েছেন, তা প্রকাশ্যে এলো ভক্তদের সামনে।