বোয়ালখালীতে কর্মশালায় এমপি মোছলেম দলীয় সিদ্ধান্তের প্রতি আস্থা দেখানোই দলের প্রতি ভালোবাসা দেখানোর পথ

29

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, এই সভাটি হচ্ছে ঐক্যের প্রতিফলন। বিগত নির্বাচনগুলোতে বোয়ালখালীতে যেভাবে ঐক্য গড়ে উঠেছিল, সেই ঐক্যের কারণে আমরা জালভোটবিহীন সবকটি নির্বাচনে জয়লাভ করতে সক্ষম হয়েছি। এজন্য তৃণমূল নেতা-কর্মীরা প্রশংসার দাবি রাখে। তিনি গত সংসদ উপনির্বাচনের কথা উল্লেখ বলেন, সংসদ উপনির্বাচনে সব দলের নেতা-কর্মীরা আমার জন্য কাজ করে আমাকে নির্বাচিত করেছেন, তারা যদি এলাকার স্বার্থে আমার দরজায় আসে আমি তাদের প্রয়োজনীয় সহযোগিতা দেব, যেটা আমার নির্বাচনী সমাবেশে প্রতিশ্রুতি ছিল।
তিনি বলেন, সহসাই কালুরঘাট সেতু নির্মাণ হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কালুরঘাট সেতুর বিষয়ে খোঁজ-খবর রাখছেন এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন। সম্ভাবনাময় বোয়ালখালীতে ইকোনমিক জোন করার জন্য আমি চেষ্টা করে যাচ্ছি। বোয়ালখালীতে ইকোনমিক জোন হলে এলাকার বেকার যুবকদের চাকরির সুযোগ সৃষ্টি হবে। আমি কালুরঘাটের আশেপাশে একটি বেসরকারি মেডিকেল কলেজ স্থাপনের চেষ্টা করছি। এলাকার রাস্তাঘাটগুলোর উন্নয়নের জন্য চেষ্টা করে যাচ্ছি, যা ইতিমধ্যে শুরু হয়েছে। ধারাবাহিকভাবে সর্বক্ষেত্রে উন্নয়ন হবে ইনশাল্লাহ। অন্য উপজেলা থেকে এই উপজেলায় অনেক বেশি উন্নয়ন হবে তার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। আপনাদের সাথে নিয়ে শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে এগিয়ে নিতে চাই। দলীয় সিদ্ধান্তের প্রতি আস্থা দেখানোই দলের প্রতি ভালোবাসা দেখানোর পথ।
২৫ সেপ্টেম্বর সকাল ১০টায় পশ্চিম কধুরখীর উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন সংক্রান্ত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচন সংক্রান্ত কর্মশালায় বক্তব্য দেন বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শামীম আরা বেগম, চেয়ারম্যান বেলাল হোসেন, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, আবদুল মান্নান মোনাফ, চেয়ারম্যান সামশুল আলম, কমান্ডার হারুন মিয়া, এম এ ইছা, শফিউল আলম, রেজাউল করিম বাবুল, মনসুর আলম বাপ্পী, শফিকুল আলম, কমান্ডার আবুল বশর, মুক্তিযোদ্ধা মাহাবুবুল আলম, রফিক তালুকদার, মো. শফিক, আহমদ হোসেন, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি হাজী আবদুল মান্নান রানা, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ যুগ্ম-আহবায়ক শেখ শহিদুল আলম, বোয়ালখালী জাতীয় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, বোয়ালখালী উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনি, রিদুয়ানুল হক টিপু, জাকারিয়া, আবুল মোকারম, তারেকুল ইসলাম, তোফিকুল ইসলাম বাবর, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শাহাজাদা এস এম মিজনুর রহমান, ওয়াশিম মুরাদ, মনসুর সিকদার, কাজী আসাদ রাসেল, শেখ আরিফ উদ্দিন জুয়েল, ইসমাইল হোসেন আবু, মুজিবুর রহমান, সুনীল চন্দ্র ঘোষ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, গিয়াস উদ্দিন সুমন প্রমুখ। বিজ্ঞপ্তি