সোলারির অধীনেই খেলতে চায় রিয়াল

বেনজেমার জোড়া গোলে রিয়ালের দুর্দান্ত জয়

7

অন্তবর্তী কোচ সোলারির অধীনে ধীরে ধীরে জয়ের ছন্দে ফিরছে রিয়াল মাদ্রিদ। কোপা দেল রের পর বুধবার তার অধীনে চ্যাম্পিয়ন্স লিগেও ৫-০ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে ক্লাবটি। দলের হয়ে দুই গোল করেছেন বেনজেমা। আর সমান একটি করে গোল করেছেন কাসেমিরো, গ্যারেথ বেল এবং টনি ক্রুস।
এর আগে লিগের প্রথম লেগে ঘরের মাঠে প্লজেনকে ২-১ গোলে হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। ভিক্টোরিয়া প্লজেনের বিপক্ষে ম্যাচ শেষে খেলায়াড়রা জানান, সোলারির অধীনেই খেলতে চান তারা।
ইউরোপ সেরা লিগের চ্যাম্পিয়নরা কোচ লোপেতেগির অধীনে হঠাৎই ছন্দ হারায়। টানা পরাজয়ের পর তাকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয় সোলারিকে। আর সোলারির অধীনেই আবারও জয়ে ফিরেছে সান্তিয়াগো বার্নাবেউ।
প্লজনের বিপক্ষে ম্যাচ শেষে করিম বেনজেমা বলেন, ‘হুগেন লোপেতেগি একজন দুর্দান্ত কোচ। কিন্তু আমরা এখন সোলারির সঙ্গে আরও আত্মবিশ্বাসের সঙ্গে খেলছি। আমার মনে হয় তাকে মৌসুমের শেষ পর্যন্ত রেখে দেওয়া উচিত।’
বেনজামার মত একই কথা ক্যাসিমিরোর মুখে। তিনি বলেন, ‘রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে তার প্রতি আমাদের সম্মান আছে। আর সবকিছু যদি ভালো হয় তাহলে তাকে কেন সুযোগ দিবেন না?’
চলতি মৌসুমে গ্রুপ ‘জি’ তে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুই নম্বরে আছে রোমা। আর ১ পয়েন্ট নিয়ে প্লজেনের অবস্থান সবার শেষে।