দোয়া মাহফিলে ডা. শাহাদাত

বেগম খালেদা জিয়া মুক্ত হলে গণতন্ত্র মুক্তি পাবে

17

মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়া মুক্ত হলে গণতন্ত্র মুক্তি পাবে। আর গণতন্ত্র মুক্ত হলে এ দেশের মানুষ বাক্স্বাধীনতা ফিরে পাবে।
তিনি গত ১৫ আগষ্ট বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলে এ কথা বলেন। তিনি আরো বলেন, হাজার হাজার চামড়া বিক্রেতা আজ পথে বসেছে। তারা সামান্য পুঁজি দিয়ে দেশীয় চামড়া ব্যবসা করলেও এখন তারা মূলধনও খুঁজে পাচ্ছে না। অল্প কিছুদিন আগে যেভাবে শেয়ার বাজারের সাত হাজার কোটি টাকা গায়েব হয়ে গেছে ঠিক সেভাবে চামড়ার মূল্য না থাকার কারণে হাজার হাজার কোটি টাকার চামড়া শিল্প নষ্ট হয়ে গেছে। সরকারের উদাসীনতার কারণেই আজ চামড়া শিল্পের এ অবস্থা। এর দায় সরকার কোনভাবেই এড়াতে পারে না।
তিনি কেবি আমান আলী রোডে ডেঙ্গু সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করেন এবং পশ্চিম বাকলিয়া বিএনপি ও বিভিন্ন শ্রেণীর অসুস্থ মানুষদের দেখতে যান এবং তাদের চিকিৎসা দেন। দোয়া মিলাদ মাহফিলে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে জিয়া পরিবারের জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার বিএনপি নেতা আবদুর রহিম, মহানগর বিএনপি নেতা ইব্রাহিম বাচ্চু, অধ্যাপক খোরশেদ আলম, মো. ইসমাইল বাবুল, মো. শাহাজহান, আবদুল আজিজ, নূর হোসেন, জিয়াউর রহমান জিয়া, কাউন্সিলর এ কে এম আরিফুল ইসলাম ডিউক, মো. সেকান্দর, শেখ মো. আলা উদ্দিন, হাজী এমরান উদ্দিন, মো. আলমগীর, আসাদুর রহমান টিপু, মো. খোরশেদ আলম, দিদারুল আলম, জমির উদ্দিন বাবলু, সাইফুল ইসলাম, মো. মোর্শেদুল আলম, মো. নাসির উদ্দিন, গোলাম মহিউদ্দিন, আশরাফ, মো. মুসা, মো. শরাফত, মো. জাহাঙ্গির আলম, গাজী মো. শওকত, মো. ওসমান, মো. জসিম উদ্দিন, মো. রকি, মো. রনি, খোরশেদ, মাহবুব সিদ্দিক প্রমুখ। বিজ্ঞপ্তি