বিয়ে করলেন চিত্রনায়িকা দীপালি

5

গত ২০ ডিসেম্বর হয়েছিল বাগদান, আর ৩০ আগস্ট গাঁটছড়া বাঁধলেন চিত্রনায়িকা দীপালি। দুপুরে হয়েছেন মিসেস জায়েদ রেজওয়ান। বর জায়েদ রেজওয়ানের পরিচয়, তিনি পরিচালক ও প্রযোজক। দুপুর ২টায় ছেলের ধানমন্ডির বাসায় বিয়ে সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলের দীপালি ও জায়েদের পরিবারের সদস্যরা। এর আগে গত ২৮ আগস্ট তাদের গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে।
এদিকে আজ রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। যেখানে পরিবারের সদস্য ও বন্ধুরা ছাড়াও অতিথি হয়ে আসবেন সিনে ও টিভি জগতের মানুষেরা।
বিয়ের পর দুপুরে দীপালি বলেন, ‘আসলে আমি তাদের (শ্বশুর-শাশুড়ি) মেয়ের মতো। তারা বউ হিসেবে আমাকে ট্রিট করেন না। এজন্য বিয়ের অনুভূতিতে ভয়ের অংশটুকু নেই। যা আছে তা হলো-আনন্দ ও সুখ। আমি সত্যিই খুব সুখী।’
জায়েদ রেজওয়ানের সঙ্গে পরিচয় ও পরিণয় সম্পর্কে দীপালি বলেন, ‘‘তার পরিচালনায় ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে পরিচয়। ভালোলাগা ছিল, তবে তার সঙ্গে কোনও প্রেমের সম্পর্ক ছিল না। সে সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়েছিল। আমি বলেছিলাম আমার পরিবারের কাছে প্রস্তাব নিয়ে যেতে।’’
দীপালির শুরুটা হয় ছোটপর্দা দিয়ে। ‘রমিজের আয়না’, ‘বৈশাখ থেকে শ্রাবণ’, ‘কাননে কুসুম কলি’, ‘পাটি গণিত’, ‘ইট কাঠের খাঁচা’, ‘হৈ হৈ রৈ রৈ’, ‘ঘোড়ার ডিম’, ‘সাত কাহন’ নামের ধারাবাহিক নাটকসহ ৪০টির বেশি নাটকে অভিনয় করেছেন। ‘পায়রা’ ছবিতে প্রথম অভিনয় করেন (এটা মুক্তি পায়নি)। বড় পর্দায় আসেন ‘ব্ল্যাক মেইল’-এর মাধ্যমে। এরপর ‘বাজে ছেলে : দ্য লোফার’, ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় কাজ করেন তিনি।