বিশ্ব সুন্নী আন্দোলন কোতোয়ালী শাখার আওলিয়া কেরাম সম্মেলন

20

হজরত গাওসেপাক (র.) ও শানে জামে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন চট্টগ্রাম, কোতোয়ালী থানা শাখার উদ্যোগে গত ২০ ডিসেম্বর প্রেস ক্লাবের এস রহমান হলে সম্মেলন ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতিত্ব করেন বিশ্ব সুন্নী আন্দোলন কোতোয়ালী থানা শাখার সভাপতি আবদুল বারেক, সঞ্চালনায় ছিলেন মাওলানা নজিবুল কবির রাহ্গীর। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় নেতা আল্লামা আবু আরেফ সারতাজ, উদ্বোধন করেন আল্লামা শেখ নঈম উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন আউয়াল কাদেরী, সাবিনা সাদাত সাফা, মাওলানা মোরশেদুল হক কাদেরী, অধ্যাপক মারুফ উদ্দীন, বাংলাদেশ টুডের এস, এম আকাশ, জামাল উদ্দীন, নাফিজ মোবারত, লুতফুর রহমান, মঈন উদ্দীন, ওমর ফারুক, নাছির উদ্দীন, ইব্রাহিম খলিল, সাদিয়া ফাবিহা শাহীন, জেনিয়া হক, মাওলানা দিদারুল আলম, আবদুল্লাহ আল মামুন, মহসিন জাহেদ, আবদুল আহাদ, জুবায়ের জুনায়েদ, এম এ মতিন, জুনায়েদ আবেদীন, বাবলু, ইরফান, মাহাবুব মোরশেদ, আলমগীর হোসেন, হাফেজ হাবীব প্রমুখ।
সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, সর্ব বাতিলের আঁধার থেকে মুক্তির দিশারী ও সংগ্রামের ধারক আওলিয়া কেরাম এবং সত্যের সংযোগ ও সত্যে অটলতা এবং ঈমানী বিশ্বস্ততার অগ্নিশিখা আওলিয়া কেরাম। সর্ব বাতিল থেকে মুক্ত থেকে মিথ্যা ও জুলুমের বিরুদ্ধে আদর্শিক সংগ্রাম এবং দ্বীন-মিল্লাত-মানবতার মুক্তি সাধনাই আওলিয়া কেরামের উত্তরাধিকার তথা ঈমানের পবিত্র কলেমার অঙ্গীকার।
প্রাণপ্রিয় আহলে রাসূল আহলে বায়েত, খোলাফায়ে রাশেদীন, মহান মকবুল সাহাবায়ে কেরাম, সত্যের ইমামবৃন্দের উত্তরাধিকার আওলিয়া কেরাম। বিজ্ঞপ্তি