বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের ওরিয়েন্টেশন

14

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের ১৭তম ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠান গত ১০ জানুয়ারি বিজিসি বিদ্যানগর ক্যাম্পাসের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ডা.জাহেদ কামালের সঞ্চালনায় অধ্যক্ষ প্রফেসর ডা.এস এম তারেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডা.নাসরিন আক্তার, অধ্যাপক ডা. মুহিবুল্লাহ, অধ্যাপক ডা.আব্দুল মাজেদ, অধ্যাপক ডা.রায়হান উদ্দীন, অধ্যাপক ডা.পান্না লাল সাহা, মেজর ডা.জাবেদ আব্দুল করিম (অব.) ও উপাধ্যক্ষ প্রফেসর ডা.জাহিদ হোসেন শরীফ পিএইচ ডি। বক্তব্য রাখেন মো.আবু বক্কর সিদ্দীকী ও লক্ষী রানী দেব।
ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন রুবায়েত কায়েস, সানজিদা আলম চৌধুরী ও সৈয়দা ইফাত জাহান। মূল বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এস এম তারেক তাঁর বক্তব্যে নতুন ছাত্রদের স্বাগত জানিয়ে বলেন বিজিসি ট্রাষ্ট মেডিকেল চট্টগ্রামের প্রথম বেসরকারী মেডিকেল কলেজ। এই কলেজ থেকে এম বি বি এস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ছাত্র-ছাত্রীরা দেশের চিকিৎসা সেবার বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে চলেছে। বক্তব্যে তিনি বলেন বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় ডাক্তারদের অবদান অপরিসীম।
স্বাস্থ্যসেবা উন্নয়নে আগামীতে তাঁদের আরো জোরালো ভূমিকা রাখতে হবে এবং এই জন্য তাদের কঠোর অধ্যাবসায় ও লেখাপড়ায় মনযোগী হওয়ার জন্য তিনি ছাত্র-ছাত্রীদের আহবান জানান। খবর বিজ্ঞপ্তির