বিএম এলপি গ্যাস’র নতুন বিজ্ঞাপনে মডেল পূর্ণিমা-ফেরদৌস

328

বিএম এনার্জি (বিডি) লি. একটি নেদারল্যান্ডস্-বাংলাদেশ যৌথ মালিকানায় প্রতিষ্ঠিত কোম্পানি। এ কোম্পানি বাংলাদেশে বিএম এলপি গ্যাস ব্র্যান্ডের গ্যাস সিলিন্ডার বাজারজাত করে থাকে। সম্প্রতি বিএম এলপি গ্যাসের সাথে নতুন টিভি বিজ্ঞাপনে মডেল হিসেবে চুক্তি সই করেছেন দেশের চিত্রজগতের জনপ্রিয় জুটি পূর্ণিমা ও ফেরদৌস।
ঢাকা মহানগরীর পাঁচ তারকা হোটেল র‌্যাডিসনে গত ২০ মে কোম্পানির কর্মকর্তা ও বিজ্ঞাপন নির্মাতার উপস্থিতিতে বিএম এনার্জি কোম্পানির সাথে টিভি বিজ্ঞাপন চুক্তিটি সই করেন জনপ্রিয় এই তারকা জুটি। সিনেমা ও নাটকে জুটি বেঁধে অনেক কাজ করলেও এই প্রথমবারের মত পূর্ণিমা-ফেরদৌস টিভি বিজ্ঞাপনে একসাথে কাজ করবেন। নির্মাণ শেষে বিজ্ঞাপনটি ঈদুল ফিতরে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার করা হবে।
উল্লেখ্য, বিএম এলপি গ্যাস বাংলাদেশে ২০১৫ সাল থেকে বাজারজাতকরণ শুরু হয়। এরই মধ্যে বিএম এনার্জি গুরুত্বপূর্ণ লোকেশনে তিনটি এলপি গ্যাস বটলিং প্ল্যান্ট এবং একটি সিলিন্ডার ম্যানুফেকচারিং প্ল্যান্ট নির্মাণ করেছে। ভোক্তার জন্য বিএম এলপি গ্যাস সহজলভ্য করা এবং এলপি গ্যাসের বিস্তৃতি ঘটাতে কোম্পানি আরও বিনিয়োগ করছে, যা বাংলাদেশের জ্বালানি দক্ষতা বাড়াতে বিশেষভাবে ভূমিকা রাখবে।
বর্তমানে বিএম এলপি গ্যাস ব্র্যান্ডের পণ্য সামগ্রীতে রয়েছে ৪টি ভিন্ন সাইজের সিলিন্ডার যথাক্রমে ১২ কেজি, ২০ কেজি, ৩৩ কেজি ও ৪৫ কেজি। এছাড়া কোম্পানিটি দেশের বিভিন্ন স্থানে গাড়ির জ্বালানি সরবরাহের জন্য ৩০টি এলপিজি অটো গ্যাস ফিলিং স্টেশন নির্মাণ কাজ সম্পন্ন করেছে। বিজ্ঞপ্তি