বাহোপের হোমিওপ্যাথি দিবস উদ্যাপনের প্রস্তুতিসভা

24

বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় চট্টগ্রাম জেলার আয়োজনে আগামী ১৯ এপ্রিল চট্টগ্রাম হোটেল সৈকত কনফারেন্স হলে অনুষ্ঠিতব্য বিজ্ঞানী হ্যামিন্যান এর জন্মবার্ষিকী উপলক্ষে হোমিওপ্যাথি দিবস উদ্যাপন, চট্টগ্রাম বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলন ও বিজ্ঞান সেমিনার সফল ও স্বার্থক করার লক্ষ্যে প্রস্তুতি সভা হোটেল প্যারামাউন্ট ইন্টারন্যাশনাল মিলনায়তনে ৬ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সম্মেলন ও বিজ্ঞান সেমিনার উদ্যাপন কমিটির আহব্বায়ক ও বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের প্রাক্তন সরকার প্রতিনিধি ডা. সালেহ আহমেদ সুলেমান।
এতে মুখ্য আলোচক ছিলেন বাহোপ কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ ডা. আবদুল করিম। উপস্থিত ছিলেন বাহোপ কেন্দ্রীয় মহাসচিব ডা. অঞ্জন কুমার দাশ, বাহোপ চট্টগ্রাম জেলা সভাপতি অধ্যাপক ডা. দেবব্রত ভট্টাচার্য, সেমিনার বাস্তবায়ন কমিটির সদস্য সচিব প্রভাষক ডা. মো. এনামুল হক এনাম, বাহোপ জেলা সহ-সভাপতি ডা. সাধন চন্দ্র পাল, ডা. আব্দুর রহমান, মহানগর সভাপতি ডা. মৃদুল কান্তি দে, কক্সবাজার জেলা সহ সভাপতি প্রভাষক ডা. মু. আলাউদ্দিন, ডা. এম. এ গণি, ডা. সাকিনা আক্তার লাকী, রাঙ্গুনীয়া উপজেলা সম্পাদক প্রভাষক ডা. অসীম কুমার শীল, রাউজান সভাপতি ডা. সুজিত কুমার পাল, ডা. এস. এম. রবিউল হোসাইন, মীরেশ্বরাই সভাপতি ডা. কাজী মো. সলিমউল­্যা, চন্দনাইশ সম্পাদক ডা. মো. ইয়াদুল রিফা, পটিয়ার সম্পাদক ডা. অনুপম নাথ, বাহোপ জোরারগঞ্জ সম্পাদক ডা. অরুণ কুমার নাথ, ডা. খায়রুন্নেছা মুন্নী, ডা. মো. মহসিন, ডা. মু. ফায়েক এনাম, ডা. শহিদ উল­াহ কায়সার, বোয়ালখালী সম্পাদক ডা. মো. মনিরুজ্জামান মনিরসহ বিভিন্ন উপজেলা ও থানা নেতৃনৃন্দ উপস্থিত ছিলেন।
উপস্থিত নেতৃবৃন্দ স্ব-স্ব দায়িত্ব পালন করে অনুষ্ঠানকে সুন্দর ও সফল করার জন্য মতামত পেশ করেন এবং চট্টগ্রাম বিভাগের সকল হোমিওপ্যাথ চিকিৎসককে অনুষ্ঠানের ডেলিগেট হয়ে উক্ত অনুষ্ঠান সমূহকে সফল করার জন্য উদাত্ত আহŸান জানান। বিজ্ঞপ্তি