বার্গার কিং এখন সীমান্ত সম্ভারে

11

বিখ্যাত ফাস্টফুড বার্গার চেইন বার্গার কিং রেস্টুরেন্ট এখন রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে। গতকাল সোমবার ঢাকায় বার্গার কিং এর ৯ম আউটলেট উদ্বোধন করেন বাংলা ট্রাক গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর তারিক একরামুল হক। সীমান্ত সম্ভারের ৯ম তলায় স্টার সিনেপ্লেক্সের পাশে বার্গার কিং এর ৯ম আউটলেটটি অবস্থিত। উদ্বোধনের প্রথমদিন থেকেই এই আউটলেটে অতিথিরা আইকনিক ওয়্যাপার স্যান্ডউইচ ও অন্যান্য মেন্যু উপভোগ করতে পারছেন। ঘোরাঘুরি, কেনাকাটা বা বন্ধুদের সাথে মুভি দেখতে এসে উপভোগ করতে পারবেন বার্গার কিং এর ফ্লেইম গ্রিলড সিগনেচার বার্গার।
এ উপলক্ষ্যে টিফিন বক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ বলেন, “বার্গার কিং দ্বিতীয়বারের মত কোন শপিং মলে আউটলেট চালু করল। পরিবার ও বন্ধুদের সাথে মুভি দেখতে এসে উপভোগ করতে পারবেন বার্গার কিং এর বার্গার। আমরা সবসময় আমাদের গ্রাহকদের মানসম্মত খাবার প্রদান করে থাকি পাশাপাশি আমরা চেষ্টা করি গ্রাহকদের উন্নতমানের সেবা প্রদান করার।” ২০১৬ সালের ০৯ ডিসেম্বর ঢাকায় বার্গার কিং রেস্টুরেন্টের ফ্ল্যাগশিপ আউটলেট চালু হয়। এরপর একে একে ঢাকার বিভিন্ন এলাকায় ৮টি আউটলেট- গুলশান, বনানী, বসুন্ধরা, যমুনা ফউিচার র্পাক, ধানমন্ডি উত্তরা, মরিপুর ও বলাকাতে চালু করা হয়েছে, যার প্রতিটিতেই অতিথিরা ওয়্যাপার স্যান্ডউইচ ও অন্যান্য মেন্যু উপভোগ করে আসছেন। প্রতিনিয়ত বাংলাদেশে কুইক সার্ভিস রেস্টুরেন্টের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।
বার্গার কিং ও টিফিন বক্স লিমিটেড যৌথভাবে এই ক্ষেত্রে শীর্ষস্থান অর্জন করতে চায়। বার্গার কিং এর লক্ষ্য দেশব্যাপী রেস্টুরেন্ট চালুর মাধ্যমে অতিথিদের অভিনব সব ফুড আইটেম উপহার দেওয়া। বিজ্ঞপ্তি