বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ আশা করেন আইসিসি চেয়ারম্যান

12

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ সম্পর্কে আশাবাদ ব্যক্ত করেছেন। এসময়ে তিনি বাংলাদেশের ক্রিকেটের অগ্রগতির প্রশংসা করেন।
শশাঙ্ক মনোহর বৃহিস্পতিবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সংসদ ভবনে অবস্থিত কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। সাক্ষাতের সময় শশাঙ্ক বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট দল ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মতই ভালো খেলবে।’
আইসিসি সভাপতি আরও বলেন, বাংলাদেশের ক্রিকেটাররা খুবই ভালো খেলছে। তবে তাদের ধারাবাহিকতা প্রয়োজন। তিনি বলেন, আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মধ্যে সহযোগিতা অব্যাহত থাকবে।
শেখ হাসিনা বলেন, তিনি ক্রিকেট খেলা দেখতে পছন্দ করেন এবং সবসময় খেলোয়াড়দের উৎসাহিত করেন ও তাদের সঙ্গে কথা বলেন। প্রধানমন্ত্রী এসময়ে তাঁর প্রথম সরকারের মেয়াদ থেকে খেলাধুলা, বিশেষ করে ক্রিকেটের উন্নয়নে গৃহীত নানা পদক্ষেপের কথা আইসিসি সভাপতির সামনে তুলে ধরেন। এই সাক্ষাতের সময় আরও অনেকের সঙ্গে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।