মুজিবনগর দিবসের সভায় বক্তারা

বাংলাদেশ এখন উন্নয়নের উদিত সূর্য

8

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে কোতোয়ালী থানা আওয়ামী লীগের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়। মশিউর রহমান রোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল মনসুরের পরিচালনায় সভায় বক্তারা বলেন, মুজিবনগর সরকার বাংলাদেশের সশস্ত্র মুক্তিযুদ্ধের ভিত্তির সোপান। এই সরকার গঠনের মাধ্যমে আমাদের মুক্তিযুদ্ধ আন্তর্জাতিকভাবে মনোযোগ আকর্ষণ করে এবং বাংলাদেশের পক্ষে দ্রæত বিশ্ব জনমত তৈরি হতে থাকে। তাই মুজিবনগর সরকার বাঙালির মুক্তিযুদ্ধের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি মাইলফলক।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের উদিত সূর্য। যারা বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টায় লিপ্ত, তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে আমরা সোনার বাংলার অধিবাসী হতে যাচ্ছি। সকল সংকীর্ণতা ও ব্যক্তিস্বার্থ পরিহার করে মানসিকতার পরিবর্তন ঘটিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নেয়ার সংকল্পই হলো মুজিবনগর দিবসের তাৎপর্য।
সভায় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা মোসলেম উদ্দিন আহম্মদ দিদার, দিপক ভট্টাচার্য্য, কানন চৌধুরী, মাস্টার জসিম উদ্দিন, হোসাইন মোহাম্মদ রাশেদ প্রমুখ। বিজ্ঞপ্তি