শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে মুজিবুর রহমান সিআইপি

বাঁশখালীতে শিক্ষার উন্নয়নে সব সময় পাশে থাকবো

নিজস্ব প্রতিবেদক

8

দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি বলেছেন, পিছিয়ে পড়া বাঁশখালীকে এগিয়ে নিতে প্রয়োজন গুণগত শিক্ষা। তাই বাঁশখালীতে শিক্ষার উন্নয়নে যে কোনো প্রয়োজনে সব সময় আমি পাশে থাকবো।
গতকাল শনিবার নগরীর জামালখানস্থ একটি রেস্টুরেন্টে বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন আয়োজিত ‘দৈনিক পূর্বদেশ শিক্ষাবৃত্তি’ প্রদান অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি আরও বলেন, চট্টগ্রামের উপজেলাগুলোর মধ্যে শিক্ষাক্ষেত্রে সবচেয়ে পিছিয়ে বাঁশখালী। শিক্ষাক্ষেত্রে পিছিয়ে থেকে কখনও কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব নয়। তাই শিক্ষার প্রসার ও এর গুণগতমান উন্নয়ন অতীব গুরুত্বপূর্ণ।
বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ফারুক আব্দুল্লাহর সভাপতিত্বে ও আব্দুল ওয়াহেদের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাংবাদিক রাহুল দাশ নয়ন, সাংবাদিক সুবল বড়ুয়া, সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক ওয়াসিম আহমেদ, জীবক বড়ুয়া, শিক্ষার্থীদের অভিভাবক মুজিবুল ইসলাম, সিরাজ উদ দৌলা, ওকানউদ্দীন সাকিব, শাহেদ ইসলাম, নেজাম উদ্দীন ও মো. মাহফুজ।
এ সময় বাঁশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাস করে শহরের বিভিন্ন সরকারি কলেজে অধ্যয়নরত ৫০ জন শিক্ষার্থীকে নগদ অর্থসহ শিক্ষাসামগ্রী প্রদান করা হয়। এছাড়া ২০১৭ সাল থেকে বাঁশখালীর শিক্ষার্থীদেরকে শিক্ষাক্ষেত্রে সহায়তা করে আসছে সংগঠনটি।
এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল জামিল চৌধুরী সাকি, বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্য মো. জাহেদউল্লাহ, লিংকন সুশীল, শাওন বড়ুয়া, মো. রিদুয়ানুল আজিম, আসহাব আরমান, নেজাম উদ্দীন টিপু, মিনহাজ উদ্দিন মিনার, আসাদুজ্জামান রিপন, মো. মেহরাজুল ইসলাম, মো. বোরহান উদ্দীন ও মো. মনির উদ্দীন।