ছেলেধরা সন্দেহ

বাঁশখালীতে গণপিটুনি থেকে রক্ষা পেলেন ভবঘুরে নারী

নিজস্ব প্রতিবেদক

30

বাঁশখালীর উপকূলীয় বাহারছড়া ইউনিয়নে ছেলেধরা সন্দেহে আটকের পর ‘ভবঘুরে’ এক মহিলাকে গণপিটুনি দেয়ার প্রস্তুতিকালে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাত ৯টার দিকে মোশাররফ আলী বাজার এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনায় উদ্ধারকৃত মহিলাকে প্রশাসনের মাধ্যমে সমাজসেবা অধিদপ্তরে পাঠানোর প্রস্তুতি চলছে।
স্থানীয়রা জানান, বাজারে সন্ধ্যার পর থেকে মহিলাকে অসংলগ্ন অবস্থায় ঘোরাফেরা করতে দেখে জনতা। রাত বাড়তে থাকলে ৯টার দিকে কয়েকজন মিলে ছেলেধরা সন্দেহে মহিলাকে মারধর করতে থাকে। এর মধ্যে বাজার ব্যবসায়ীদের কয়েকজন মিলে জনতার রোষানল থেকে উদ্ধার করে ওই মহিলাকে একটি দোকানে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে মহিলাকে উদ্ধার করে।
বাঁশখালীর বাহারছড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. রফিকুল হাসান পূর্বদেশকে বলেন, ঘটনার সাথে সাথে আমি উপস্থিত হলে কেউ মারধর করতে পারেনি। কয়েকজন ব্যবসায়ী একটি কলাপসিবল গেটে মেয়েটিকে আটকে রাখলে জনতা আগাতে পারেনি। মেয়েটির নাম রোকসানা বললেও ঠিকানা একেক সময় একেক রকম বলছে। অবস্থা বুঝে মেয়েটি মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরে টাইপের মনে হয়েছে। বিষয়টি ইউএনওকে বলেছি। উনি উদ্ধারকৃত মহিলাকে সমাজসেবা অধিদপ্তরে হস্তান্তরের কথা বলেছেন।