ফিল্ম ক্লাবের সদস্য হলেন মৌসুমী

48

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয় এই ক্লাবটি। চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন খাতের মানুষেরা সম্পৃক্ত এই প্রতিষ্ঠানটির সঙ্গে। নতুন খবর হলো, এবার এই ক্লাবের সদস্য হলেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী ও কুলিখ্যাত নায়িকা সাদিকা পারভীন পপি। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ফিল্ম ক্লাবের লাইব্রেয়ান ও পাবলিকেশন্স বিভাগে কর্মরত আবদুল্লাহ জেয়াদ। তিনি জানালেন, স¤প্রতি ফিল্ম ক্লাবের সদস্য হয়েছে নায়িকা মৌসুমী ও পপি। এই ক্লাবে মৌসুমীর সদস্য নাম্বার ৫২৩ ও পপির সদস্য নাম্বার ৫২৮।
আগামী ৩০ ডিসেম্বর ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে এফডিসিতে। যেখানে মৌসুমীর ভোটার নাম্বার ৪২৯ ও পপির ভোটার নাম্বার ৪৩০। পপির ভক্তদের জন্য আরও এক সুখবর হলো সদস্য হয়েই প্রথমবারের মতো নির্বাচনও করতে যাচ্ছেন তিনি। আবদুল্লাহ জেয়াদ জানালেন, এবার ক্লাবের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নায়ক অমিত হাসান ও খলনায়ক আতিকুর রহমান লিটন। অমিত হাসানের প্যানেলে লড়বেন ১০ জন নির্বাহী সদস্য। তারা হলেন মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফি উদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আবদুল্লাহ জেয়াদ, ওমর সানী, সাদিকা পারভীন পপি ও রত্না কবির।
আতিকুর রহমান লিটনের প্যানেলে লড়বেন ৯ জন নির্বাহী সদস্য। তারা হলেন আবু সাকের, শামীম ওসমান, অপূর্ব রায়, এ কে এম মোস্তফা কামাল, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ মনিরুজ্জামান, কবির হোসেন, আব্দুর রহমান ও অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন। এবার ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ৫১১ জন।