মর্ণিং ফিটনেস জোনের বৈশাখী ফুটবল

ফাইনালে ইমরুল ইউনাইটেড ও আশু ওয়ারিয়র্স

23

চিটাগাং মর্ণিং ফিটনেস জোন আয়োজিত বৈশাখী অভ্যন্তরীণ নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে ইমরুল ইউনাইটেড ও আশু ওয়ারিয়র্স। গতকাল সিআরবি সিরিস তলা মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ২টি সেমিফাইনালে ইমরুল ইউনাইটেড ১-০ গোলে (পেনাল্টি) পারভেজ চ্যালেঞ্জার্সকে এবং আশু ওয়ারিয়র্স ১-০ গোলে আলম ফাইটার্স দলকে হারিয়ে এ যোগ্যতা অর্জন করেছে। ২টি খেলায় গোল করেন পেনাল্টি থেকে ইমরুল ইউনাইটেডের রানা এবং আশু ওয়ায়ির্সের সকাল বড়ুয়া। দুজনেই স্ব স্ব খেলায় সেরা খেলোয়াড় মনোনিত হন।
খেলা শেষে ফিটনেস জোনের সিনিয়র সদস্য নন্দন বৈষ্ণবের সৌজন্যে তাদেরকে প্রাইজমানি প্রদান করা হয়। এতে রানাকে স্বয়ং নন্দন বৈষ্ণব এবং সকাল বড়ুয়াকে দৈনিক সুপ্রভাত বাংলাদেশের ক্রীড়া সাংবাদিক এ জেড এম জাফর হায়দার পুরস্কার তুলে দেন। এর আগে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম। সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক দেবাশীষ বড়–য়া দেবু পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে দেওয়ানহাট রিক্রিয়েশন ক্লাবের সাধারণ সম্পাদক হামিদুর রহমান দুলাল ও বিশিষ্ঠ নাট্য নির্মাতা নুরুল ইসলাম নুরুসহ সংশ্লিস্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আগামীকাল ৪ মে এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। এতে সকাল ৭টা ৩০ মিনিটে ইমরুল ইউনাইটেড ও আশু ওয়ারিয়র্স মুখোমুখি হবে। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী ফুটবলার আশীষ ভদ্রকে জাতীয় পুরস্কার পাওয়ায় সম্মাননা স্মারক প্রদান করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস। বিজ্ঞপ্তি