ফাঁসির মঞ্চে আসিফের সেলফি

9

ফাঁসিতে ঝোলার অপেক্ষায় আছেন ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত দেশের খ্যাতিমান গায়ক আসিফ আকবর। কী এমন অপরাধ করেছেন যে, ফাঁসির আসামি হতে হলো তাকে। তবে ঘাবড়ানোর কিছু নেই আসিফ ভক্তদের। এটা বাস্তবের ঘটনা নয়, ‘আমার বিশ্বাস’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে এমন হাল দেখা যাবে আসিফের।
অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওতে থাকা গানটিতে কণ্ঠও দিয়েছেন আসিফ। এটির কথা লিখেছেন গায়কের কেরিয়ারের প্রথম সুপারহিট অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর গীতিকার ও সুরকার ইথুন বাবু। গানটির সংগীতায়োজন করেছেন কিশোর। আর মিউজিক ভিডিওটির কাহিনি-চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ফেরারী ফরহাদ।
বর্তমানে গাজীপুরের কালিয়াকৈরের একটি শুটিং বাড়িতে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হচ্ছে। সেই শুটিংয়েরই দুটি ছবি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন গায়ক ও নায়ক আসিফ আকবর। সেখানে একটি ছবিতে অভিনেত্রী নিমা রহমানের সঙ্গে দেখা গেছে তাকে। অন্যটিতে দেখা গেছে, ফাঁসির মঞ্চে দাড়িয়ে আছেন আসিফ।
ছবির ক্যাপশনে মজা করে গানের যুবরাজ লিখেছেন, ‘ফাঁসির আগে ম্যাজিস্ট্রেট সাহেবের অনুমতি সাপেক্ষে একটি সেলফি তুললাম।’ এরপর পোস্টটি তিনি সিরিয়াসলি না নিতেও ভক্তদের অনুরোধ জানিয়েছেন।