ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত ৩

ফটিকছড়ি প্রতিনিধি

7

চট্টগ্রামের ফটিকছড়িতে বিদ্যুৎচালিত টমটমও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পড়ে ৩ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার পাইন্দং ইউনিয়নের যোগিনী ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ভূজপুরের কাজিরহাট বাজার থেকে ফটিকছড়ি সদরের দিকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা যোগিনীঘাটা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অপর একটি বিদ্যুৎচালিত টমটম গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে পড়ে। এতে গুরুতর আহত হন উপজেলার ফটিকছড়ি পৌরসভার মুনাফখীল এলাকার মনোয়ারা বেগম (৫০), পশ্চিম ভূজপুর এলাকার মো. লোকমান (২৮) ও একই এলাকার ঝর্ণা বড়ুয়া (৫০)।
স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলার নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এ ঘটনায় আরো ৪ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।
তবে গুরুতর আহত উল্লেখিত ৩ জনকে অধিকতর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। তাদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক।
উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক (ইএমও) সুমনা হক জানান, গুরুতর আহতদের দ্রæত চমেকে পাঠানো হয়েছে। তাদের তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।