সড়ক দুর্ঘটনা

ফটিকছড়িতে মোটরসাইকেল আরোহী নিহত

ফটিকছড়ি প্রতিনিধি

18

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার পেলাগাজির দিঘী নামক স্থানে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুহাম্মদ আল মামুন (২৬) নওগাঁর মুহাম্মদ আফজাল হোসেনের পুত্র। স্কয়ার ফার্মাসিউটিক্যাল্স লিমিটেডে মেডিকেল ইনফরমেশন অফিসার (এমআইও) পদে চাকরির সুবাদে তিনি ফটিকছড়িতে থাকতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মামুন দুপুরের দিকে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা থেকে ফটিকছড়ির দিকে আসছিলেন। পথে পেলাগাজির দিঘী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। তবে তিনি চমেক হাসপাতালে পৌঁছার পূর্বেই পথিমধ্যে প্রাণ হারান।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার বলেন, ‘খবর পেয়ে আমরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। পথেই তার মৃত্যু হয়েছে। তবে এখনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’