ফটিকছড়িতে ইয়াবা নিয়ে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৬

ফটিকছড়ি প্রতিনিধি

15

ফটিকছড়িতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতাসহ ৬ জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। গত বুধবার রাতব্যাপী অভিযানে বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, উপজেলার নাজিরহাট বাজারের কামাল ম্যানশন থেকে ২৩ পিস ইয়াবাসহ ছাত্রলীগ নেতা মো. সুরুজুর হোসাইনকে (২৮) গ্রেপ্তার করে। সুরুজ উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি। তিনি নাজিরহাট পৌরসভার মন্দাকিনী হাঁছি মিয়া চৌধুরী বাড়ির আব্দুল হামিদের পুত্র।
একই সময় দৌলতপুর সোনা মিয়া মিস্ত্রীর বাড়ির আবুল কাশেমের ছেলে মো. আমান উল্লাহ (২০), পূর্ব ফরহাদাবাদ সিরাজ বাড়ির মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. মহিউদ্দিনকে (৩০) গ্রেপ্তার করে তাদের কাছ থেকে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।
অন্যদিকে অভিযানে নানুপুর সৈয়দপাড়া ইউসুফ বাড়ির মৃত মাহাবুবুল আলমের ছেলে সৈয়দ আমিন উল্লাহ (৪০), পূর্ব-মাইজভান্ডার হাজী নুর মোহাম্মদ মিস্ত্রীর বাড়ির আফসারুল আলমের ছেলে মুহাম্মদ মহিউদ্দিনকে (৩৪) ২৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের একজন সাবেক ছাত্রলীগ নেতা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩ টি মামলা হয়েছে।