ফটিকছড়িতে অস্ত্রের মুখে দুই যুবককে অপহরণ

ফটিকছড়ি প্রতিনিধি

8

ফটিকছড়িতে অস্ত্রের মুখে দুই যুবককে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে উপজেলার খিরাম ইউনিয়নের প্রেমপুর ও বহরমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অপহৃতরা হলেন প্রেমপুর গ্রামের নুরুল আলমের পুত্র মুহাম্মদ শাহজাহান (৩০) এবং বহরম পাড়া গ্রামের মুহাম্মদ আবছারের পুত্র মুহাম্মদ জোবায়ের (১৮)। তারা দুই জনই দিনমজুর।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে অজ্ঞাত কয়েকজন যুবক মুহাম্মদ শাহাজাহানকে প্রেমপুর ও মুহাম্মদ জোবায়েরকে বহরম পাড়া গ্রামের নিজবাড়ি থেকে অস্ত্রের মুখে সিএনজি অটোরিকশায় তুলে উত্তর খিরামের পাহাড়ি অঞ্চলের দিকে নিয়ে যায়। পরে দুর্বৃত্তরা শারীরিক নির্যাতন চালিয়ে মধ্যরাতে জোবায়েরকে ছেড়ে দিলেও শাহাজাহানকে আটকে রাখে।
গতকাল শনিবার এ ব্যাপারে অপহৃত মুহাম্মদ শাহাজাহানের স্ত্রী জেসমিন আক্তার বাদী হয়ে ফটিকছড়ি থানায় স্থানীয় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
জেসমিন আক্তার বলেন, রাতে কয়েকজন যুবক আমার স্বামীকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। তখন থেকে তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ। এখন পর্যন্ত অপহরণকারীরা কোন মুক্তিপণ কিংবা কোন যোগাযোগ না করায় আমি উদ্বিগ্ন। আমি আমার স্বামীকে সুস্থ ফিরে পেতে চাই।
ফটিকছড়ি থানার ওসি মুহাম্মদ বাবুল আকতার বলেন, পূর্ব-শত্রুতার জের ধরে এ অপহরণের ঘটনা ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখছি। অপহৃতকে উদ্ধারে আমরা অভিযানে রয়েছি।