প্রেমিককে বিয়ে করছেন জেনিফার

5

২০১৯ সালও বিয়ের বছর হতে চলেছে। বলিউড, টলিউড, ঢালিউডজুড়ে যে বিয়ের বাতাস বইসে, তাতে এমন বার্তাই দিচ্ছে। সেই বাতাসে এবার ভেসে এলো হলিউডের অস্কার জয়ী অভিনেত্রী জেনিফার লরেন্সের বিয়ের খবর। দীর্ঘদিনের প্রেমিক কুক ম্যারোনয়কে বিয়ে করতে চলেছেন তিনি।
দীর্ঘ বলতে অতোটা দীর্ঘ নয়। গত নয় মাস ধরে একে-অপরকে চেনেন তারা। এই নয় মাস চুটিয়ে প্রেম করেছেন জেনিফার-ম্যারোনয়া। তাদের সেই প্রেম এবার আগাচ্ছে পরিণয়ের দিকে। ইতিমধ্যে প্রেমিকের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন নায়িকা। তবে বিয়ে কবে করছেন সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। ২৮ বছর বয়সী অভিনেত্রী জেনিফারের হাতে স¤প্রতি প্রেমিকের পরিয়ে দেওয়া দামি ও বেশ বড় একটি আংটি দেখা গেছে। যার একটি ছবি নায়িকা তার টুইটারে পোস্ট করেছেন। জেনিফার এ ব্যাপারে কিছু না জানালেও তার ম্যানেজার সংবাদ মাধ্যমকে জানান, খুব শিগগির নায়িকা বিয়ে করতে চলেছেন।
গত বছরের জুনে ৩৪ বছর বয়সী ম্যারোনয়ের সঙ্গে জেনিফারের পরিচয় হয়েছিল তার ঘনিষ্ঠ বান্ধবী লরা সিম্পসনের মাধ্যমে। অভিনেত্রীর হবু স্বামী পেশায় একটি আর্ট গ্যালারির মালিক। থাকেন নিউ ইয়র্কে। ম্যারোনয়ের আগে জেনিফারের প্রেম ছিল পরিচালক ড্যারেন অ্যারোনফস্কাইয়ের সঙ্গে। ২০১৭ সালে তার পরিচালনায় ‘মাদার’ ছবিতে অভিনয় করেছিলেন জেনিফার। কিন্তু বেশিদিন টেকেনি এ জুটির সম্পর্ক।