পেকুয়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

পেকুয়া প্রতিনিধি

30

পেকুয়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে পেকুয়া শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া দক্ষিণ জুম গ্রাম থেকে লাশটি উদ্ধার হয়। প্রবাসীর স্ত্রীর নাম তসলিমা বেগম(৩২)। তিনি ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী তৌহিদুল ইসলাম শিবলীর স্ত্রী।
স্থানীয় সূত্র জানায়, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে পাহাড়ি নির্জন একটি পরিত্যক্ত বাড়িতে ঝুলন্ত একজন নারীর লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তসলিমার শাশুর বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি তার বলে সনাক্ত করেন। তসলিমা বেগমের স্বামী তৌহিদুল ইসলাম শিবলী গত সপ্তাহে মালয়েশিয়া থেকে গ্রামের বাড়িতে আসেন।
সূত্র জানায়, গোয়াল ঘরে মশার কয়েল জ¦ালানো নিয়ে শাশুড় মোহাম্মদ আলী পুত্রবধূকে বকাঝকা করেছিলেন। তখন তৌহিদ ও পিতার মধ্যে এ নিয়ে কথা হয়। স্বামীও পিতার পক্ষ নিয়ে তসলিমাকে বকা দেন। এ থেকে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের।
তবে তসলিমাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানান তার পরিবারের লোকজন। হত্যার পর লাশটি ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করছেন তারা।
পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, লাশটির সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।