পূর্বদেশের চবি প্রতিনিধিকে হত্যার হুমকি

পূর্বদেশ ডেস্ক

21

নিজেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের ‘নিয়ন্ত্রক’ দাবি করে সংবাদে নাম না থাকায় সাংবাদিককে ‘জবাই’ করে হত্যার হুমকি দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। চবি শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল হক রুবেল এই হুমকি দেন বলে জানান দৈনিক পূর্বদেশ’র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রচার, প্রকাশনা, দফতর সম্পাদক জোবায়ের চৌধুরী।
সাংবাদিক জোবায়ের জানান, ‘শ্রীমঙ্গল যাওয়ার জন্য গত ২ আগস্ট রাতে দামপাড়া বাস কাউন্টারে যাই। এ সময় সেখানে রেজাউল হক রুবেল বসা ছিলেন। তিনি আমার কাছে জানতে চান, নিউজ করার সময় কেন তার নাম দেওয়া হয়নি? একপর্যায়ে রুবেল উত্তেজিত হয়ে আমাকে বলেন, কোনো সাংবাদিক যদি তার কমেন্ট না দেয় তাহলে তাকে জবাই করে দেওয়া হবে। আমাকেও জবাই করে হত্যা করা হবে। এসময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ নেতা নাজমুল ও অনিক তাকে শান্ত করেন। আমি সাংবাদিক সমিতির নেতাদের বিষয়টি জানিয়েছি। তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।’
ছাত্রলীগ নেতা রেজাউল হক রুবেল একটি অনলাইন সংবাদমাধ্যমকে বলেন, সাংবাদিক জোবায়েরের সঙ্গে আমার দেখা হয়নি। তাকে হুমকিও দিইনি। জোবায়েরের বাড়ি আমার এলাকার কাছাকাছি হওয়ায় তাকে ‘স্পেশাল’ দেখতে পারি।