পিএইচপি ফ্যামিলির সাথে এপিক হেলথ কেয়ারের স্বাস্থ্যসেবা চুক্তি

36

স্বনামধন্য পিএইচপি ফ্যামিলির সাথে স্বাস্থ্য সেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা সম্বলিত ডায়াগনস্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ার। সোমবার দুপুরে পিএইচপি সেন্টারের কনফারেন্স রুমে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
পিএইচপি ফ্যামিলির এক্সিকিউটিভ ডিরেক্টর-ফাইন্যান্স এন্ড একাউন্টস মোহাম্মদ ইদ্রিস ও এপিক হেল্থ কেয়ার লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
উক্ত অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর-ফাইন্যান্স এন্ড একাউন্টস সুবিত বিকাশ বড়ুয়া, হেড অব আইটি মো. আবদুল্লাহ্ ফরিদ, ডিজিএম-এইচআর এন্ড এডমিন মো. শামসুদ্দিন ভুঁইয়া ও অন্যান্য সিনিয়র কর্মকর্তা এবং এপিক হেলথ কেয়ার লি: এর পক্ষে এজিএম ও ল্যাব ডাইরেক্টর ডা. সাইফুদ্দিন মো. খালেদ, ম্যানেজার (সেল্স এন্ড মার্কেটিং) সুমন রঞ্জন ভৌমিক, ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী, অফিসার-এইচআর এন্ড এডমিন তানজিনা কবির উপস্থিত ছিলেন।
ডা. সাইফুদ্দিন মো. খালেদ এপিক হেলথ্ কেয়ারের সার্বিক কার্যক্রম ও কোয়ালিটি বিষয়ক ডিজিটাল প্রেজেন্টেশন প্রদান করেন। এই চুক্তির ফলে পিএইচপি ফ্যামিলির প্রায় ঊনত্রিশটি সহযোগী প্রতিষ্ঠানের সকল ডিরেক্টর, গ্রাহকগণ, কর্মকর্তা-কর্মচারীগণ ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনস্টিক টেষ্টের ক্ষেত্রে বিশেষ কর্পোরেট ডিস্কাউন্ট সুবিধা লাভ করবেন। উক্ত অনুষ্ঠানের আলোচনায় স্বাস্থ্যসেবা এবং এতদ সংক্রান্ত বিষয়ে দু’পক্ষের পারস্পরিক সহযোগিতার নতুন দ্বার উম্মোচনের নানামাত্রিক সুবিধাগুলো তুলে ধরা হয়। বিজ্ঞপ্তি