পলিটেকনিক ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

38

প্রয়াত মহানগর যুবলীগ নেতা মেহেদী হাসান বাদলের বাসায় হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রæত গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম পলিটেকনিক ছাত্রলীগ ও কেন্দ্রীয় ছাত্র সংসদ নেতৃবৃন্দ। গত শনিবার নাসিরাবাদস্থ পলিটেকনিক ইন্সটিটিউট থেকে মিছিলটি শুরু হয়ে রুবিগেইট প্রদক্ষিণ করে টেক্সটাইল মোড়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।
চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও ইয়াসিন আরাফাত বাপ্পীর সঞ্চালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা এএম মহিউদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের উপ বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক স¤পাদক মোরশেদুল আলম, নগর ছাত্রলীগ নেতা রাসেল, পলিটেকনিক সংসদের জিএস আরিফ হাসান, শরীফুল ইসলাম মিয়াজি, আনিসুল ইসলাম সাজিদ, এজিএস ইমন সরকার, নূরে আলম মুন্না, নাজিম উদ্দিন।
বক্তারা বলেন, মেহেদী হাসান বাদলের চিহ্নিত খুনী সাদ্দাম ও কানাকুদ্দুস সা¤প্রতি জামিনে বেরহয়ে গত ২৯ তারিখে মেহেদি হাসান বাদলের শেরশাহস্থ বাসায় হামলা চালিয়ে মেহেদী হাসান বাদলের স্ত্রী মোবাশ্বেরা বেগমকে হামলা তুলে নেওয়ার জন্য হুমকি দামকি প্রদান করেন। এরপরও প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো তাদেরকে প্রশ্রয় দিয়ে যাচ্ছে।
বক্তারা অবিলম্বে কানা কুদ্দুস, সাদ্দামসহ সকল হামলাকারীদের দ্রæত প্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে নাসিরাবাদে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য প্রশাসনের নিকট দাবী জানান। এসময় উপস্থিত ছিলেন পলিটেকনিক ছাত্রসংসদের বিভাগীয় প্রতিনিধি মহিম মিজান, পলিটেকনিক ছাত্রলীগ নেতা মহিউল আলম, কাম্বার হোসেন রকি, রিফাত, দ্বীপ দে, একরামুল কবির, সঞ্জয়, রাহুল, রাজু প্রমুখ। বিজ্ঞপ্তি