পলিটেকনিক্যাল সড়ক উদ্বোধন

13

শহরের গুরুত্বপূর্ণ ওয়ার্ড শুলকবহর। দীর্ঘদিন ধরে এ ওয়ার্ডটি অবহেলিত ছিলো। গত চার বছরে ওয়ার্ডের আমূল পরিবর্তন হয়েছে। একটি আধুনিক ওয়ার্ডের যাবতীয় সুযোগ ভোগ করছে শুলকবহর ওয়ার্ডবাসী। গত বৃহস্পতিবার সকালে শুলকবহর ওয়ার্ডস্থ চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনস্টিটিউট এর অভ্যন্তরীণ সড়ক উদ্বোধনকালে কাউন্সিলর মো. মোরশেদ আলম এসব কথা বলেন।
তিনি বলেন, শুলকবহর ওয়ার্ডকে একটি আধুনিক ও নান্দনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। ওয়ার্ডের প্রতিটি এলাকায় উন্নয়নের ছোঁয়া লেগেছে এবং তা চলমান আছে। বিগত সময়ে যুগের পর যুগ নানাভাবে ওয়ার্ডটি জরাজীর্ণ অবস্থা থেকে নতুনরূপে ঢেলে সাজাতে আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে সবাই সুফল ভোগ করছেন এবং দৃশ্যমান উন্নয়ন লক্ষ্য করছেন। আগে উন্নত ও অনুন্নত এলাকা বলা হতো। এখন ওয়ার্ডের সব জায়গায় উন্নত এলাকা হিসাবে খ্যাতি পেয়েছে। মেয়র আ জ ম নাছির উদ্দীনের সহযোগিতায় এসব কাজ এগিয়ে নেওয়া সম্ভব হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত ৭ ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী মো. আবদুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা এস এম খালেদ বাবলু, পলিটেকনিক্যালের শিক্ষক স্বপন কুমার নাথ, তাপস কান্তি দে, মো. ইউনুস পাটওয়ারী, মোহাম্মদ সেলিম উদ্দিন, চন্দন কান্তি দাশ, মো. ইলিয়াছ, রাসেল কান্তি দাশ, যুবলীগ নেতা মিল্টন বড়ুয়া, ছাত্রলীগ নেতা নুরুল হক মনির, পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্র সংসদের ভিপি কাম্বার হোসেন রকি, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি শওকত ওসমান সজীব, সাবেক সহ সম্পাদক শাহারিয়ার সালাম বাবু, মো. আরমান, ছাত্রনেতা মোহাম্মদ তোহিদ ভুইয়া, নিজাম উদ্দিন মহিন, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শুভ, পলিটেকনিক্যালের কর্মকর্তা মো. মহসিন, নারায়ণ চন্দ্র প্রমুখ। বিজ্ঞপ্তি