পটিয়ায় হিজরি নববর্ষ উদ্যাপন

14

পটিয়া উপজেলার ধলঘাট মুকুট নাইট সমাজসেবামূলক সংগঠন হিলফুল ফুযুল একতা সংঘের উদ্যোগে হিজরি নববর্ষ উদযাপন করা হয়েছে। গত ৩১ আগস্ট দিনব্যাপী কর্মসূচীর মধ্যে পবিত্র খতমে কোরআন ও খতমে গাউছিয়া মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে রক্ত কণিকা বাংলাদেশের সহযোগিতায় বিন্যমূল্য প্রায় তিনশজনের রক্তরে গ্রুপ নির্ণয় করা হয়। দুপুরে অনুষ্ঠিত হয় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা হামদ-নাত, কেরাত, কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিরতণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের বর্তমান সভাপতি এমরাজ উদ্দিন চৌধুরী পারভেজের সভাপতিত্বে এবং রাশেদুল রাবী জুয়েল ও মুহাম্মদ রায়হান চৌধুরী বাপ্পি যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মুকুট নাইট হযরত আব্দুল কাদের জিলানী জামে মজসিদের খতিব কাজী নাছির উদ্দিন তৈয়বী। বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মুহাম্মদ আবু ছৈয়দ, সহ-সভাপতি হাবিবুব রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ শোয়াই বুল ইসলাম হেলাল ও ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সাজ্জাদ হোসেন।
শেষে শাহ আজিজিয়া মাবুদিয়া সাংস্কৃতিক ফোরামের সার্বিক সহযোগিতায় মনোজ্ঞ ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান মোশায়েরা মাহফিল পরবর্তী আখেরী মুনাজাতের মধ্যদিয়ে দিনব্যাপী কর্মসূচির সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি