পটিয়ায় বাস-ট্যাক্সি সংঘর্ষে নারী নিহত, আহত ২

পটিয়া প্রতিনিধি

6

পটিয়ায় বাস ও সিএনজি ট্যাক্সির মুখোমুখী সংঘর্ষে খতিজা বেগম (৪২) নামের সিএনজি ট্যাক্সির এক যাত্রী নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। গতকাল বুধবার দুপুর দুইটার দিকে পটিয়া পৌর সদরের কাগজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত খতিজা বেগম চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া এলাকার জাফর আহমদের স্ত্রী। আহতরা হলেন একই এলাকার মিজানের স্ত্রী নার্গিস আকতার (৩৫) ও সিএনজি চালক মোহাম্মদ বাহাদুর (৩৮)।
পুলিশ জানা গেছে, যাত্রীবাহী একটি বাস চট্টগ্রাম শহরের দিকে যাওয়ার পথে সিএনজি কাগজী পাড়া এলাকায় বিপরীতমুখী একটি সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই নারীসহ সিএনজি ট্যাক্সির চালক গুরুতর আহত হন। আহতদের প্রথমে পটিয়া হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় খতিজা বেগম মারা যান।
পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ মাছুদ জানান, গুরুতর জখম হওয়া তিনজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পটিয়া থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আবদুল খালেদ জানান, সড়ক দুর্ঘটনায় দুই মহিলা গুরুতর আহত হন এবং খতিজা বেগম নামের একজন মারা গেছেন। ঘাতক বাসটি পালিয়ে গেলেও দুর্ঘটনার শিকার সিএনজি টেক্সিটি জব্দ করা হয়েছে।