পটিয়ায় কোচিংয়ে যাওয়ার পথে মাদ্রাসাছাত্রীকে অপহরণ!

পটিয়া প্রতিনিধি

16

পটিয়ায় কোচিং সেন্টারে যাওয়ার পথে এক এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহৃত কিশোরী উম্মে হাবিবা (১৫) পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম পি কে ছাবেরিয়া খলিলীয়া দাখিল মাদ্রাসার ছাত্রী। সে জিরি ইউনিয়নের কোরবান আলীর কন্যা। অপহরণের ঘটনায় মাদ্রাসার ছাত্রীর ভাই মোহাম্মদ এমরান উদ্দীন বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
সূত্র জানায়, গত ২ অক্টোবর বিকালে উপজেলার জিরি ইউনিয়নের পি কে ছাবেরিয়া খলিলীয়া দাখিল মাদ্রাসার ছাত্রী উম্মে হাবিবা স্থানীয় একটি কোচিং সেন্টার থেকে বাসায় ফেরার সময় এস এ নূর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে একটি সিএনজি অটোরিকশায় তাকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে একটি মোবাইল ফোন থেকে কল দিয়ে এ বিষয়ে কোন ধরণের আইনি ব্যবস্থা না নিতে বিভিন্ন রকম ভয়ভীতি প্রদর্শন করে অপহরণকারীরা। অভিযোগে উল্লেখিত আসামিরা হলেন, আনোয়ারা উপজেলার ইউনুচ মিয়ার পুত্র রিফাজ উদ্দীন মানিক (২০), খাইর আহমদের পুত্র ইউনুচ মিঞা (৪৮), ইউনুচ মিঞার স্ত্রী মরিয়ম বেগম (৪০), মৃত কানু মিঞার পুত্র বাদশা মিয়া (৪৫) ও বাদশা মিঞার কন্যা রুনি আকতার (২১)। অপহরণকারীরা তাকে গুম করার হুমকিও দেন।
পটিয়া থানার ডিউটি অফিসার এএসআই মনজুরুল আলম বলেন, অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।