উত্তর জেলা আ.লীগের বর্ধিত সভা

নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধ হোন : মোশাররফ

16

বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আগামী নির্বাচন নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা আবার মাথাচড়া দিয়ে উঠেছে। তাদের ষড়যন্ত্র রুখতে সকল মতভেদ ভুলে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, উত্তর জেলা আওয়ামী লীগ সবসময় সাংগঠনিকভাবে শক্তিশালী অবস্থানে ছিল; আগামী নির্বাচনেও ৭টি আসনে আওয়ামী লীগ প্রার্থীদের বিজয়ী করার মাধ্যমে বর্তমান সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বৃহস্পতিবার বিকালে জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সহসভাপতি অধ্যাপক মো. মঈনুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম। বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন সহসভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ইউনুস গণি চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শেখ শফিউল আজম, এটিএম পেয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিত, উপদেষ্টা ছাদেকুন নুর সিকদার, মো. জামাল উদ্দিন, মাহফুজুল হায়দর চৌধুরী রোটন, সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার, শ্রম সম্পাদক নুর আহম্মদ, ধর্মবিষয়ক সম্পাদক শাহজাহান সিকদার, কৃষি সম্পাদক মো. আলী শাহ, দপ্তর সম্পাদক মহিউদ্দিন বাবলু, বন ও পরিবেশ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক জসিম উদ্দিন শাহ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, তথ্য ও গবেষণা সম্পাদক ইঞ্জি. মো. হারুন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাহাবুবুর রহমান রুহেল, যুব ও ক্রীড়া সম্পাদক জাফরুল্লাহ টিটু, উপদপ্তর সম্পাদক আলাউদ্দিন সাবেরী, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন রাশেদ, নুরুল আলম চৌধুরী, মোহাম্মদ ইউনুস, দিদারুল আলম বাবুল, এডভোকেট আবুল হাশেম, জাফর আহমেদ, ফোরকান উদ্দিন আহমেদ, এস এম শফিউল আজম, শওকত আলম, শাহনেওয়াজ চৌধুরী, মোহাম্মদ ইদ্রিস, মো. শাহজাহান, খাদিজাতুল আনোয়ার সনি, এস এম বাকের, উপজেলা আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদক মো. শাহজাহান বিএ, আলহাজ মুজিবুল হক, মোহাম্মদ ইসহাক, আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, মুসলিম উদ্দিন খান, মো. আলী খসরু, সোহরাব হোসেন নোমান, জাহাঙ্গীর কবীর চৌধুরী, নাজিম উদ্দিন মুহুরী, ইঞ্জি. সামশুল আলম তালুকদার, সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, দিলোয়ারা ইউসুফ, মো. শফিকুল ইসলাম, এস.এম রাশেদুল আলম, তানভির হোসেন তপু, মো. রেজাউল করিম প্রমুখ।
সভার প্রারম্ভে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক উপজেলা
চেয়ারম্যান অধ্যক্ষ মো. ইসমাঈল, রাঙ্গুনিয়ার আওয়ামী লীগ নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক চেয়ারম্যান মাহাবুব আলম চৌধুরীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত ও এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় আগামী ২২ সেপ্টেম্বর কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্বাচনী রোড শো উপলক্ষে সীতাকুÐে জনসভা এবং অক্টোবর মাসে উত্তর জেলার আওতাধীন ৭ উপজেলায় কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে পদযাত্রা ও একাধিক সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়।