চকরিয়া-পেকুয়া

নৌকার বিজয়ে জাফর ও ইলিয়াছ একাট্টা

চকরিয়া প্রতিনিধি

33

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে মহজোট প্রার্থী জাফর আলমের সাথে ঐক্যবদ্ধ হয়েছেন বর্র্তমান সাংসদ মো. ইলিয়াছ। মনোনয়নপত্র প্রত্যাহার না করলেও জাতীয় পার্টি (জাপা) নেতা মো. ইলিয়াছের সাথে চকরিয়া জাপা কার্যালয়ে গতকাল শনিবার বিকাল ৪টার দিকে বৈঠক হয় নৌকা প্রতীকের প্রার্থী জাফর আলমের। বৈঠকে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বৈঠকে উপস্থিত থাকা একাধিক নেতাকর্মী বলেন, বিএনপি নির্বাচনে এসেছে তাই বৃহত্তর স্বার্থে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে জাফর আলম ও মো. ইলিয়াছ ঐক্যবদ্ধ হয়েছেন।
জাপা কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য মো. ইলিয়াছ। ২০১৪ সালে মহাজোটের প্রার্থী হয়ে এই আসনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়তে এ আসনে ৮ প্রার্থী মাঠে নেমেছেন। মনোনয়নপত্র দাখিল করেছিলেন আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী জাফর আলম ও জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য মো. ইলিয়াছ। মনোনয়নপত্র দাখিলের পর থেকে নৌকার ভোট বাড়াতে বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা চালাচ্ছেন কর্মীদের নিয়ে জাফর আলম। এই প্রচারণা আরো চাঙ্গা হলো নৌকার বিজয় নিশ্চিত করতে জাপাও তাদের সাথে যোগ দেয়ায়।
চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী বলেন, দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাপা ও আওয়ামী লীগের দুই নেতার এ বৈঠক ও আলোচনা। জাপার নেতাকর্মীদের সাথে নিয়ে বর্তমান এমপি মো. ইলিয়াছও মাঠে নামবেন নৌকার বিজয়ে।