নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

রাউজান প্রতিনিধি

35

চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন গতকাল বুধবার বিকালে নোয়াপাড়া পথেরহাট একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি ও নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য কাজী আবদুল ওয়াহাব।
সংগঠনের সাধারণ সম্পাদক বাবুল মিয়া মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান, ভ‚পেশ বড়ুয়া, নুরুল আবসার মিয়া, সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ, আলমগীর আলী, শাহ আলম চৌধুরী, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান শামসুল আলম, পরিচালক এসএমএম হোসাইন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফান আহমদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ মুজাফ্ফর হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর সিকদার, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল বশর বাবুল, উপ প্রচার সম্পাদক দোস্ত মুহাম্মদ, রাউজান পৌর সভার কাউন্সিলর জানে আলম জনি, কামরুল ইসলাম বাহাদুর, সাইফুল ইসলাম চৌধুরী রানা, স.ম মঞ্জুর হোসেন প্রমুখ। সম্মেলনে তিন বছরের জন্য দিদারুল আলমকে সভাপতি, জাফর আহমদকে সিনিয়র সহ-সভাপতি ও বাবুল মিয়া মেম্বারকে সাধারণ সম্পাদক করে একটি নতুন কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি- এসএইসএম মহসিন, মনিরুল আলম, জাহাঙ্গীর সিকদার, তাফসির আহমদ বাবুল, মনিরুল ইসলাম, স.ম মঞ্জুর হোসেন। যুগ্ম সম্পাদক- নাজিম উদ্দিন, সুশিল দাশ মেম্বার, সাংগঠনিক সম্পাদক মীর মাহমুদুল আলম, জসিম উদ্দিন ও প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম হাফিজুর রহমান।