নানি হচ্ছেন রাভিনা ট্যান্ডন

15

নব্বইয়ের দশকে দর্শকদের হৃদয়ে দোলা দেওয়া ‘টিপ টিপ বর্ষা পানি’খ্যাত অভিনেত্রী রাভিনা ট্যান্ডন নানি হতে চলেছেন। রাভিনার বিয়ের আগেই ১৯৯৫ সালে গ্রহণ করা মেয়ে ছায়া শিগগিরই মা হতে যাচ্ছেন। খুব খুশি রাভিনা। দ্বিতীয়বার নানি হতে চলেছেন তিনি। স¤প্রতি তার দত্তক কন্যা ছায়ার সাধভক্ষণ অনুষ্ঠানের ছবি ইন্টারনেটে ঘুরে ফিরছে। রাভিনার পুষ্টিবিদ বন্ধু পূজা মাখিজা শনিবারে এই হৃদয়ছোঁয়া ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সঙ্গে তিনি চমৎকার একটি বার্তা লেখেন, ‘হবু নানিকে শুভেচ্ছা। অনেকেই নিঃস্বার্থ ভালোবাসা প্রচার করেন, কিন্তু রাভিনা, তুমি এটা সত্যিকারের আবেগসহকারে চর্চা করছ। পালিত কন্যার জন্য অনুষ্ঠানটি এতটা আন্তরিকতার সঙ্গে পালন করেছ যে তা হৃদয় ছুঁয়ে যায়।’
পূজার শুভেচ্ছা বার্তার উত্তরে রাভিনা কৃতজ্ঞতাসহকারে বলেন, আমাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ সোনা। এই শুভ সংবাদে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। তবে পালিত কন্যার জন্য এমন নিখুঁত ও সযতেœ আয়োজিত অনুষ্ঠানের জন্যও সাধুবাদ জানাচ্ছেন অনেকেই। ১৯৯৫ সালে একক মাতা হিসেবে পূজা ও ছায়া নামের দু’টি মেয়েকে দত্তক নিয়েছিলেন রাভিনা। তখন তাদের বয়স ছিল যথাক্রমে ১১ ও ৮ বছর। আর নায়িকা রাভিনার বয়স তখন মাত্র ২১ বছর।
এরপর ২০০৪ সালে অনিল থাড়নিকে বিয়ে করেন রাভিনা। তাদের ঘরে দু’টি সন্তান রাশা (২০০৫) এবং রণবীর (২০০৮)। ইতোপূর্বে বড় মেয়ে পূজার পুত্র সন্তান হয়েছে। তারা থাকেন দক্ষিণ আফ্রিকায়। ৪৪ বছর বয়সী অভিনেত্রী রাভিনা ট্যান্ডন এখন জনপ্রিয় টিভি শো ‘নাচ বলিয়ে ৯’ অনুষ্ঠানের বিচারক হিসেবে কাজ করছেন।